Bengal Pro T20 League

দু’বছর পর আবার বাংলায় ফিরলেন সুদীপ, খেলবেন বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে

জাতীয় স্তরে নিয়মিত খেলার সুযোগ পেতে রাজ্য ছেড়েছিলেন সুদীপ। ক্রিকেট খেলার জন্য বেছে নিয়েছিলেন ত্রিপুরাকে। বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে খেলতে আবার বাংলায় ফিরলেন বাঁহাতি ব্যাটার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১৯:৪৭
Share:

সুদীপ চট্টোপাধ্যায়। — ফাইল চিত্র।

দু’বছর আগে বাংলা ছেড়ে ত্রিপুরায় চলে গিয়েছিলেন ক্রিকেট খেলার জন্য। জাতীয় স্তরে নিয়মিত খেলার সুযোগ পেতে ঋদ্ধিমান সাহার সঙ্গে রাজ্য ছেড়েছিলেন। সেই সুদীপ চট্টোপাধ্যায় আবার ফিরে এলেন বাংলায়। খেলবেন বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ।

Advertisement

পুরনো অভিমান ঝেড়ে ফেলে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) নতুন প্রতিযোগিতায় নাম লেখালেন অভিজ্ঞ ব্যাটার সুদীপ। রাশমি মেদিনীপুর উইজ়ার্ডসের হয়ে খেলবেন নতুন ২০ ওভারের প্রতিযোগিতায়। সোমবার রাশমি মেদিনীপুর ফ্র্যাঞ্চাইজ়ির সঙ্গে চুক্তি সই করেছেন সুদীপ। প্রায় এক দশক বাংলা দলের ব্যাটিং লাইন আপের অন্যতম ভরসা হয়ে থাকা সুদীপ ফিরে আসায় খুশি সিএবি কর্তারাও।

আগামী ১১ জুন থেকে শুরু হবে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ। পুরুষ এবং মহিলা— দু’বিভাগেই রয়েছে আটটি করে ফ্র্যাঞ্চাইজ়ি। পুরুষদের ম্যাচগুলি হবে ইডেন গার্ডেন্সে। মহিলাদের ম্যাচগুলি হবে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসের মাঠে। টেলিভিশন এবং মোবাইল অ্যাপে সরাসরি সম্প্রচার হবে নতুন এই প্রতিযোগিতার সব ম্যাচ। বাংলার প্রথম সারির সব ক্রিকেটারের পাশাপাশি উঠতি তরুণদেরও দেখা যাবে নতুন এই প্রতিযোগিতায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement