Vinod Kambli

হাঁটতে পারছেন না বিনোদ, প্রাক্তন ক্রিকেটারের ভিডিয়ো ভাইরাল হতেই শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, কাম্বলিকে কয়েক জন দু’পাশে ধরে ফুটপাথে তুলে দিচ্ছেন এবং তাঁর গন্তব্যে পৌঁছে দিচ্ছেন। ভিডিয়োটি দেখে অনুগামীরা সকলেই চিন্তিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ০১:৩৮
Share:

বিনোদ কাম্বলি। —ফাইল চিত্র।

বিনোদ কাম্বলি কি গুরুতর অসুস্থ? একটি ‌ভিডিয়োয় দেখা গিয়েছে, হাঁটতেই পারছেন না ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। তাঁকে অন্যের সাহায্য নিয়ে কষ্ট করে হাঁটতে হচ্ছে। ‌ভিডিয়োটি নিমেষের মধ্যে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, কাম্বলিকে কয়েক জন দু’পাশে ধরে ফুটপাথে তুলে দিচ্ছেন এবং তাঁর গন্তব্যে পৌঁছে দিচ্ছেন। ভিডিয়োটি দেখে অনুগামীরা সকলেই চিন্তিত। কাম্বলির শারীরিক অসুস্থার খোঁজ খবর নেন তাঁরা। তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যান সেই জন্য অনেকেই প্রার্থনা করেছেন। শুভকামনাও জানিয়েছেন।

২০১৩ সালে মুম্বইয়ে গাড়ি চালানোর সময়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন কাম্বলি। তার পর থেকে নানা রকম শারীরিক জটিলতায় ভুগছেন তিনি। গত বছর তাঁর অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়। ২০২৩ সালে স্ত্রী আন্দ্রেয়ার বিবাহ-বিচ্ছেদ হয় কাম্বলির। তাঁর বিরুদ্ধে স্ত্রী গার্হস্থ্য হিংসার অভিযোগ করেছিলেন।

Advertisement

সচিন তেন্ডুলকরের ছোটবেলার বন্ধু কাম্বলি। ১৯৯১ সালে ভারতের জার্সি গায়ে প্রথম খেলতে নামেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement