Bengal Pro T20 League

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে মেজাজ হারিয়ে বিতর্কে মনোজ তিওয়ারি

এক বার নয়, দু’বার অশ্লীল ভাষা ব্যবহার করায় বিতর্ক বাড়ে। সিএবি সূত্রে খবর, ম্যাচ শেষে আম্পায়ারেরা এক কর্তার ঘরে বসে বিশ্রাম নিচ্ছিলেন। সেখানে গিয়েও আম্পায়ারদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয় মনোজের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ০৮:৩৬
Share:

মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র।

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে সাতটি ম্যাচের মধ্যে সাতটিই হেরেছে মনোজ তিওয়ারির দল হারবার ডায়মন্ডস। রবিবার রাশমি মেদিনীপুর উইজ়ার্ডসের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচেও ছবিটাপাল্টায়নি। আট উইকেটে হারে হারবার ডায়মন্ডস। মাঠেই মেজাজ হারান হারবার ডায়মন্ডসের অধিনায়ক মনোজ। একটি এলবিডব্লিউ সিদ্ধান্ত নিয়ে মাঠে আম্পায়ারের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে সম্প্রচারকারী চ্যানেলে অশ্লীল ভাষাব্যবহার করেন তিনি।

Advertisement

এক বার নয়, দু’বার অশ্লীল ভাষা ব্যবহার করায় বিতর্ক বাড়ে। সিএবি সূত্রে খবর, ম্যাচ শেষে আম্পায়ারেরা এক কর্তার ঘরে বসে বিশ্রাম নিচ্ছিলেন। সেখানে গিয়েও আম্পায়ারদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয় মনোজের। আইপিএলের আচরণবিধি অনুযায়ী এই প্রতিযোগিতা পরিচালনা করা হচ্ছে। ফলে ৫০ শতাংশ ম্যাচ-পারিশ্রমিক কাটা হতে পারে তাঁর।

রবিবার প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করে হারবার ডায়মন্ডস। ছয় উইকেটে তোলে ১৬৯ রান। জবাবে ১৭.৫ ওভারে দুই উইকেটে ১৭২ রান তোলে মেদিনীপুর। ৮৮ রানে অপরাজিত থেকে ম্যাচের সেরাপ্রিয়াংশু শ্রীবাস্তব।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement