India Vs Bangladesh

কানপুর টেস্টে বাংলাদেশের সমর্থকের উপর আক্রমণের অভিযোগ, নিয়ে যাওয়া হল হাসপাতালে

খেলা দেখতে আসা বাংলাদেশের সমর্থক ‘টাইগার রবি’র উপর আক্রমণ। অভিযোগ, তাঁকে কয়েক জন দর্শক মেরেছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রবিকে। যদিও পুলিশ সেই অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪২
Share:

বাংলাদেশ সমর্থককে হাসপাতালে নিয়ে যাচ্ছেন পুলিশকর্মীরা। ছবি: পিটিআই।

ভারত-বাংলাদেশ টেস্টের মাঝেই অপ্রীতিকর ঘটনা। খেলা দেখতে আসা বাংলাদেশের সমর্থক ‘টাইগার রবি’র উপর আক্রমণ। অভিযোগ, তাঁকে কয়েক জন দর্শক মেরেছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রবিকে। যদিও পুলিশ সেই অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত-বাংলাদেশ টেস্ট। কানপুরের গ্রিন পার্কে চলছে সেই টেস্ট। বাংলাদেশের খেলা দেখতে নিয়মিত মাঠে যান ‘টাইগার রবি’। সারা গায়ে বাঘের মতো রং করে বাংলাদেশের পতাকা হাতে প্রায়ই মাঠে যান তিনি। কানপুরেও গিয়েছিলেন। এক সংবাদমাধ্যমকে রবি বলেন, “পিছন দিক থেকে আক্রমণ করে ওরা। আমার পিঠ এবং তলপেটে লেগেছে। শ্বাস নিতে সমস্যা হচ্ছে।”

কানপুরের মাঠে ছিলেন পুলিশকর্মীরা। তাঁরাই রবিকে হাসপাতালে নিয়ে যান। পুলিশকর্মীরা যদিও রবিকে মারধরের কথা অস্বীকার করেছেন। এক পুলিশকর্মী বলেন, “আমাদের এক কর্মী রবিকে সি ব্লকে দেখতে পায়। শ্বাস নিতে সমস্যা হচ্ছিল ওঁর। কথা বলতে পারছিলেন না। মনে হয় ওঁর ডিহাইড্রেশন হয়েছে। চিকিৎসকেরা কী বলেন সেটার অপেক্ষায় আছি।”

Advertisement

ভারত-বাংলাদেশ টেস্টের প্রথম দিনে রবিকে মাঠে দেখা যায়। তিনি দলের সমর্থনে পতাকা নাড়ছিলেন। গলা ফাটাচ্ছিলেন দেশের জন্য। সি ব্লকের ব্যালকনিতেই দেখা গিয়েছিল তাঁকে। এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, প্রথম সেশনের খেলা চলাকালীন তাঁর সঙ্গে কয়েক জন দর্শকের কথা কাটাকাটি হয়। সেই সময় পুলিশকর্মীরা গিয়ে সমস্যা মিটিয়ে দেন বলে জানা গিয়েছে। কিন্তু মধ্যাহ্নভোজের সময় কিছু দর্শক তাঁকে মেরেছেন বলে অভিযোগ করেন রবি। পুলিশ যদিও সিসিটিভি ফুটেজ দেখে সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement