Pat Cummins

ভক্তদের খুশির খবর দিলেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক, কী জানালেন কামিন্স

মেজর লিগ ক্রিকেটে খেলার পর বিশ্রামে রয়েছেন কামিন্স। ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। তার মধ্যেই দিলেন একটি খুশির খবর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ২০:১২
Share:

প্যাট কামিন্স। —ফাইল চিত্র।

দ্বিতীয় বার বাবা হতে চলেছেন প্যাট কামিন্স। সমাজমাধ্যমে খুশির খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক। ২০২১ সালে তাঁর পুত্র সন্তান অ্যালবি কামিন্সের জন্ম হয়।

Advertisement

অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের এখন কোনও আন্তর্জাতিক সূচি নেই। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিকেটারেরা। তার মধ্যেই খুশির খবর কামিন্স পরিবারে। অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কের স্ত্রী বেকি কামিন্স অন্তঃসত্ত্বা। সমাজমাধ্যমে অন্তঃসত্ত্বা স্ত্রী এবং পুত্রের ছবি দিয়ে আনন্দের খবর দিয়েছেন কামিন্স। সমাজমাধ্যমে কামিন্স দম্পতি লিখেছেন, ‘‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমরা দ্বিতীয় সন্তানের জন্য অপেক্ষা করছি। আমরা খুব উত্তেজিত। আশা করি আমাদের জীবন আরও উন্মাদনায় ভরে উঠবে।’’

কামিন্সের বোন কারা বলেছেন, ‘‘দারুণ খবর। পরিবারের আর এক জন খুদে সদস্য আসতে চলেছে। সত্যি বলতে অপেক্ষা করতে পারছি না। অ্যালবি খুব খুশি। এ বার ও দাদা হয়ে যাবে।’’ কারা জানিয়েছেন, বেকির অন্তঃসত্ত্বা হওয়ার খবরে পরিবারের সকলে খুশি।

Advertisement

প্রায় ১০ বছর প্রেমের পর ২০২২ সালে কামিন্স বিয়ে করেন বেকিকে। তার আগের বছর তাঁদের ছেলে অ্যালবির জন্ম হয়। মেজর লিগ ক্রিকেটের পর বিশ্রামে রয়েছেন কামিন্স। উল্লেখ্য, আগামী নভেম্বরে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ়ে ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এই সিরিজ়ের পর দ্বিতীয় বার বাবা হবেন কামিন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement