Siddharth Mallya’s Wife Jasmine

মাল্য-পুত্রের মাল্যদান, কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বিজয় মাল্যের মডেল পুত্র?

অভিনয়জগতের সঙ্গে কোনও সম্পর্ক নেই সিদ্ধার্থ মাল্যের অর্ধাঙ্গিনীর। বরং আলোর রোশনাই থেকে শতহস্ত দূরে থাকেন জ্যাসমিন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১২:৪৩
Share:
০১ ১২

বরের পরনে নীলরঙা কুর্তা। কনের পরনে গোলাপি রঙের লেহঙ্গা। ভারতীয় বর-কনের প্রচলিত সাজেই ধরা পড়েছেন শিল্পপতি বিজয় মাল্যের পুত্র সিদ্ধার্থ মাল্য এবং তাঁর দীর্ঘকালীন প্রেমিকা জ্যাসমিন।

০২ ১২

শনিবার লন্ডনে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ এবং জ্যাসমিন। নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবেরাই। সমাজমাধ্যমে বিয়ের কিছু মুহূর্তের ছবি পোস্টও করেছেন সিদ্ধার্থ।

Advertisement
০৩ ১২

দীপিকা পাড়ুকোন থেকে অনুষ্কা শর্মা— বলিপাড়ার একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে সিদ্ধার্থের। তবে কোনও অভিনেত্রীর সঙ্গেই সম্পর্ক নাকি বেশি দিন টেকেনি তাঁর।

০৪ ১২

পারিবারিক ব্যবসা সামলাচ্ছেন সিদ্ধার্থ। মডেলিংয়ের জগতে পরিচিতি রয়েছে তাঁর। হাতেগোনা দু’-একটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। কিন্তু তাঁর অর্ধাঙ্গিনীর সঙ্গে অভিনয়জগতের কোনও সম্পর্ক নেই। বরং আলোর রোশনাই থেকে শতহস্ত দূরে থাকেন জ্যাসমিন।

০৫ ১২

কানাঘুষো শোনা যায়, এক বছর ধরে জ্যাসমিনের সঙ্গে সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ। জাদুর দুনিয়াই দু’জনকে একই সুতোয় বেঁধে ফেলে।

০৬ ১২

জেকে রাওলিংয়ের ‘হ্যারি পটার’ সিরিজ় কার না ভাল লাগে! জাদুজগতের এই কাল্পনিক চরিত্র প্রিয় ছিল সিদ্ধার্থ এবং জ্যাসমিনের। একাংশের দাবি, হ্যারি পটারই নাকি তাঁদের সম্পর্ক আরও গাঢ় করে তোলে।

০৭ ১২

সংবাদ সংস্থা সূত্রে জানা যায়, সিদ্ধার্থ এবং জ্যাসমিনের সম্পর্কে হ্যারি পটারের প্রভাব এতটাই বেশি যে দু’জনে হ্যারির একই রকম ট্যাটুও আঁকিয়েছেন।

০৮ ১২

এক বছর সম্পর্কে থাকার পর ২০২৩ সালের অক্টোবর মাসে জ্যাসমিনের সঙ্গে বাগ্‌দান পর্ব সারেন সিদ্ধার্থ। আংটিবদল করার পর বছর ঘুরতে না ঘুরতেই বিয়ে সেরে ফেলেন তাঁরা।

০৯ ১২

আমেরিকার লস অ্যাঞ্জেলসের বাসিন্দা জ্যাসমিন। নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত তিনি।

১০ ১২

সমাজমাধ্যমে সক্রিয় থাকলেও তেমন জনপ্রিয় নন জ্যাসমিন। হাস্কি এবং গোল্ডেন রিট্রিভার-সহ মোট তিনটি পোষ্য রয়েছে জ্যাসমিনের।

১১ ১২

স্বভাবে প্রকৃতিপ্রেমী জ্যাসমিন। ঘুরতেও খুব ভালবাসেন তিনি। সমাজমাধ্যমের পাতায় অধিকাংশ সময় ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন মাল্যের পুত্রবধূ।

১২ ১২

সিদ্ধার্থের সঙ্গে বিয়ের পর জ্যাসমিনকে ঘিরে নেটব্যবহারকারীদের কৌতূহল জেগে ওঠে। বিদেশিনি হয়েও লেহঙ্গার সাজে তাঁকে যে দারুণ মানিয়েছে সে মন্তব্যও করেছেন অনেকে।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement