Sonam Kapoor

২২৬ কোটি টাকা দিয়ে বৌমাকে বাড়ি উপহার! কী করেন সোনমের শ্বশুর?

২০২৩ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় একটি থ্রিলার ঘরানার ছবি ‘ব্লাইন্ড’। দীর্ঘ বিরতির পর এই ছবির হাত ধরেই আবার অভিনয়ে ফেরেন সোনম কপূর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৬
Share:
০১ ১৫

বাড়ি বদলে ফেলছেন অনিল কপূরের কন্যা তথা বলি অভিনেত্রী সোনম কপূর। স্বামী আনন্দ অহুজা এবং পুত্র বায়ুর সঙ্গে সেখানেই নতুন করে সংসার পাততে চলেছেন অভিনেত্রী। তবে এই বাড়িটি নিজে কেনেননি তিনি। উপহার হিসাবে পেয়েছেন।

০২ ১৫

বলিপাড়া সূত্রে খবর, সোনমের নতুন বিলাসবহুল বাড়ির ঠিকানা লন্ডন। নটিং হলে নতুন বাড়িটি সোনমকে উপহার দিয়েছেন তাঁর শ্বশুর হরীশ অহুজা।

Advertisement
০৩ ১৫

বলিপাড়ার অধিকাংশের দাবি, বিলাসবহুল বাড়িটি ২৭ মিলিয়ন ডলার অর্থাৎ, ভারতীয় মুদ্রায় ২২৬ কোটি টাকা খরচ করে কিনেছেন হরীশ। চলতি বছর ব্রিটেনে যে বহুমূল্য আবাসনগুলি কেনাবেচা হয়েছে, এই বাড়িটি সেগুলির মধ্যে অন্যতম।

০৪ ১৫

জানা গিয়েছে, বাড়ি সংস্কারের কাজ সম্পূর্ণ হলেই সোনম এবং আনন্দ নতুন বাড়িতে গিয়ে উঠবেন। এই বহুমূল্য বিলাসবহুল বাড়িটি কেনার পর চর্চা শুরু হয়েছে সোনমের শ্বশুর হরীশকে নিয়ে।

০৫ ১৫

পেশায় শিল্পপতি হরীশ। বাবার পদাঙ্ক অনুসরণ করে একই পেশা গ্রহণ করেছেন সোনমের স্বামী আনন্দ।

০৬ ১৫

এক পোশাক প্রস্তুতকারী সংস্থার ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন হরীশ। একই সংস্থায় উচ্চপদে কর্মরত রয়েছেন আনন্দ।

০৭ ১৫

ফিচ রেটিংস সূত্রে জানা যায়, দেশ-বিদেশের নামী ব্র্যান্ডের সঙ্গে লেনদেন চলে হরীশের সংস্থার।

০৮ ১৫

জানা গিয়েছে, ভারত জুড়ে মোট ৫০টি কারখানা রয়েছে হরীশের সংস্থার। সব কারখানা মিলিয়ে কর্মীসংখ্যা লক্ষাধিক।

০৯ ১৫

বলিপাড়া সূত্রে খবর, লন্ডনে যে বিলাসবহুল বাড়িটি সোনম এবং আনন্দকে হরীশ উপহার দিয়েছেন তা ২০ হাজার বর্গফুট এলাকা নিয়ে তৈরি।

১০ ১৫

বলিউডের জনশ্রুতি, আট তলা বহুতলের পুরোটা জুড়ে থাকবেন না সোনম এবং আনন্দ। বহুতলের এক অংশে থাকবেন তাঁরা। বাকি অংশে আলাদা করে ফ্ল্যাট নির্মাণ করা হবে বলে জানা গিয়েছে।

১১ ১৫

দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৮ সালের মে মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সোনম এবং আনন্দ।

১২ ১৫

বিয়ে হওয়ার কিছু দিনের মধ্যেই স্বামীর সঙ্গে লন্ডন চলে যান সোনম। সেখানেই পাকাপাকি ভাবে সংসার পাতেন তিনি।

১৩ ১৫

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য জ়োয়া ফ্যাক্টর’ এবং ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ নামের দু’টি হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। ২০২০ সালে ‘একে ভার্সেস একে’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেন সোনম। তার পর অভিনয়জগতের সঙ্গে দূরত্ব বজায় রেখেছিলেন অনিল-কন্যা।

১৪ ১৫

বিয়ের চার বছর পর ২০২২ সালে পুত্রসন্তানের জন্ম দেন সোনম। সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়েন তিনি।

১৫ ১৫

২০২৩ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় একটি থ্রিলার ঘরানার ছবি ‘ব্লাইন্ড’। দীর্ঘ বিরতির পর এই ছবির হাত ধরেই আবার অভিনয়ে ফেরেন সোনম।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement