Shoaib Malik-Sana Javed

সানা জাভেদকে জড়িয়ে ধরে রয়েছেন শোয়েব মালিক! ঘুরতে গিয়ে অন্য মেজাজে ধরা দিলেন সানিয়ার প্রাক্তন

২০২৪ সালের গোড়ার দিকে শোয়েব এবং সানিয়া তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেন। বিচ্ছেদের পরেই পাক অভিনেত্রী সানার সঙ্গে বিয়ে হয় শোয়েবের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৪:২২
Share:
০১ ১৩

টেনিস তারকা সানিয়া মির্জ়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করে বার বার কটাক্ষের শিকার হয়েছেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। তৃতীয় স্ত্রীর সঙ্গে সমাজমাধ্যমে কোনও ছবি দিলেই সানিয়ার অনুরাগীরা ধেয়ে আসেন। তবে সে সবের তোয়াক্কা না করে সানার সঙ্গে কয়েকটি ছবি ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেছেন শোয়েব।

০২ ১৩

সানার সঙ্গে সুইৎজ়ারল্যান্ড ঘুরতে গিয়েছেন শোয়েব। সেখানে গিয়ে আল্পস পর্বতের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন দু’জনে। কখনও সানাকে বুকে জড়িয়ে, কখনও বা একাই ক্যামেরার সামনে পোজ় দিয়েছেন শোয়েব। দু’জনের পোশাকে রংমিলান্তিও দেখা গিয়েছে।

Advertisement
০৩ ১৩

সাদা টিশার্টের সঙ্গে ডেনিম পরেছেন শোয়েব। সানার পরনে ছিল সাদা রঙের ক্রপ টপ। টপের নীচে হাই ওয়েস্ট ডেনিম পরেছিলেন অভিনেত্রী। দু’জনের চোখেই ছিল রোদচশমা।

০৪ ১৩

গত বছর থেকেই সানিয়া এবং শোয়েবের সম্পর্কে চিড় ধরার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। সানিয়ার বাড়িতে ইফতার পার্টিতে ছিলেন না শোয়েব। ইফতার পার্টির ভিডিয়ো সমাজমাধ্যমে দিয়েছিলেন সানিয়া। সেখানে ছেলে ইজ়হান-সহ পরিবারের বাকিরা ছিলেন। কিন্তু পাকিস্তানের ক্রিকেটারকে দেখা যায়নি। তার পর থেকেই দু’জনের বিবাহবিচ্ছেদের জল্পনা চলতে থাকে।

০৫ ১৩

অধিকাংশের দাবি, পাক অভিনেত্রী আয়েষা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতাকে কেন্দ্র করে শুরু হয়েছিল সানিয়ার সঙ্গে সম্পর্কের টানাপড়েন। ২০২৪ সালের গোড়ার দিকে বিচ্ছেদের ঘোষণা করেন সানিয়া এবং শোয়েব। বিচ্ছেদের ঘোষণার পরেই সানাকে বিয়ে করেন ক্রিকেটার। তার পর থেকেই সানিয়ার অনুগামীদের কাছে শোয়েব এবং সানা দু’জনেই খলনায়ক হয়ে উঠেছেন।

০৬ ১৩

২০১০ সালের ১২ এপ্রিল এক হয়েছিল চার হাত। ক্রিকেট ব্যাট বা টেনিসের র‌্যাকেটের ঠোকাঠুকি ছিল না। বরং কাঁটাতারের বিভেদ, সমালোচনা ঢাকা পড়েছিল দুই ক্রীড়াবিদের ভালবাসায়। হায়দরাবাদ হোক বা দুবাই অথবা করাচি, হাতে হাত রেখে বার বার হাসিমুখে দেখা গিয়েছে দু’জনকে। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ককে বিয়ে করলেও সানিয়া ভারতের হয়েই টেনিস খেলে গিয়েছেন।

০৭ ১৩

অন্য দিকে, ২০২০ সালে পাকিস্তানের অভিনেতা এবং সঙ্গীতনির্মাতা উমের জসওয়ালকে বিয়ে করেছিলেন সানা। বিয়ের তিন বছর পর বিচ্ছেদ হয় যায় তাঁদের।

০৮ ১৩

পাকিস্তানের এক সংবাদমাধ্যমের দাবি, শোয়েব এবং সানা দু’জনেই বিবাহিত হওয়া সত্ত্বেও গত তিন বছর ধরে সম্পর্কে ছিলেন। শুধু তাই নয়, উমেরকে হঠাৎ করেই বিচ্ছেদ দেন সানা। তার পরেই শোয়েবকে বিয়ে করেন অভিনেত্রী।

০৯ ১৩

অধিকাংশের দাবি, একটি ফোটোশুটে শোয়েবের সঙ্গে আলাপ হয়েছিল সানার। সেখান থেকেই নাকি তাঁদের প্রেমের সূত্রপাত। পাকিস্তানের ধারাবাহিকের পরিচিত মুখ সানা। বেশ কিছু জনপ্রিয় শোয়ে তাঁর অভিনয় দেখা গিয়েছে। তবে ‘সুকুন’ নামে একটি ড্রামা সিরিজ়ে অভিনয় করে সানা জনপ্রিয় হন।

১০ ১৩

২০০২ সালে আয়েশা সিদ্দিকিকে বিয়ে করেছিলেন শোয়েব। বিয়ের আট বছর পর ২০১০ সালের এপ্রিল মাসে আয়েশা এবং শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়।

১১ ১৩

কানাঘুষো শোনা যায়, আয়েশার সঙ্গে বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী সায়ালি ভগৎকে কিছু দিন ডেট করেছিলেন শোয়েব। কিন্তু সেই সম্পর্ক টেকেনি।

১২ ১৩

সায়ালির সঙ্গে সম্পর্কে ভাঙনের পর টেনিস-তারকা সানিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শোয়েব। ২০১০ সালে সানিয়াকে বিয়ে করেন তিনি।

১৩ ১৩

২০১৮ সালের অক্টোবর মাসে পুত্রসন্তানের জন্ম দেন সানিয়া। তার পর ২০২৪ সালের গোড়ার দিকে শোয়েব এবং সানিয়া তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেন। বিচ্ছেদের পরেই পাক অভিনেত্রী সানার সঙ্গে বিয়ে হয় শোয়েবের।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement