Bizarre

ঘামের গন্ধেই পুরুষের মন ভোলান তরুণী! বানালেন ঘাম দিয়ে তৈরি সুগন্ধি, যার চাহিদাও বিপুল

২৯ বছর বয়সি ওয়ানেসা মৌরা নামের এক প্রভাবী দাবি করেন তাঁর ঘামের ঘন্ধ নাকি পুরুষদের আকৃষ্ট করার জন্য যথেষ্ট। অন্য মহিলাদের সাহায্য করতে নিজের ঘাম দিয়েই বানালেন তরুণী!

Advertisement

সংবাদ সংস্থা

ব্রাজিল শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১১:২৮
Share:

শরীরের ঘামই নাকি যৌন উত্তেজনা তৈরির জন্য যথেষ্ট! ছবি: শাটারস্টক।

ঘামের গন্ধ তাড়াতে সুগন্ধি ব্যবহার করেন অনেকেই। কিন্তু তিনি ঘামের গন্ধ ছড়ান।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের এক প্রভাবী বানিয়েছেন নিজের ঘাম দিয়ে তৈরি সুগন্ধি। শুনতে অবাক লাগলেও এমনটাই হয়েছে। ২৯ বছর বয়সি ওয়ানেসা মৌরা নামের সেই প্রভাবী দাবি করেন, তাঁর ঘামের ঘন্ধ নাকি পুরুষদের আকৃষ্ট করার জন্য যথেষ্ট।

২০২১ সালে ওয়ানেসা নিজের ঘাম থেকে প্রথম সুগন্ধি তৈরি করেন। এই সুগন্ধি নাকি পুরুষদের যৌন ইচ্ছা বাড়াতে দারুণ কাজ করে। ব্রাজিলের বাসিন্দা ওয়ানেসা বলেন, ‘‘আমি আমার নিজস্ব সুগন্ধি চাইতাম। যে সুগন্ধি মাখলে আমার নিজের গন্ধ আসবে। যে গন্ধে আমার এখনকার প্রেমিক আর প্রাক্তন প্রেমিক, দু’জনেই খুব উত্তেজিত হতেন। আমার শরীরের স্বাভাবিক গন্ধ সব পুরুষকেই আকৃষ্ট করে। তাই শরীরের ঘাম দিয়েই সুগন্ধি তৈরি করি। আমার তৈরি সুগন্ধির নাম ‘ফ্রেশ গডেস’। আমার ঘাম ছাড়াও বিভিন্ন ফলের সুগন্ধও ব্যবহার করা হয় এটি তৈরি করতে।’’

Advertisement

ওয়ানেসার দাবি, তার শরীরী গন্ধ পেয়ে কোনও ছেলেই নাকি দূরে থাকতে পারেন না। ছবি: সংগৃহীত।

ওয়ানেসা সমাজমাধ্যমে এসে মহিলাদের বলেন ডেটে যাওয়ার আগে এই বিশেষ সুগন্ধিটি ব্যবহার করতে। ওয়ানেসার দাবি, তার শরীরী গন্ধ পেয়ে কোনও ছেলেই নাকি দূরে থাকতে পারেন না। সুগন্ধির ফর্মুলা তৈরির জন্য, ওয়ানেসা প্রতিটি বোতলে তাঁর ৪ মিলিগ্রাম ঘাম যোগ করেন। তাঁর শরীরের ওইটুকু ঘামই নাকি যৌন উত্তেজনা তৈরির জন্য যথেষ্ট। ওয়ানেসা অনলাইনেই নিজের সুগন্ধির ব্যবসা চালান। ইনস্টাগ্রামের পাতায় ক্রেতারা এই সুগন্ধি তৈরির জন্য তাঁকে ধন্যবাদও জানিয়েছেন। ক্রেতাদের বক্তব্য, তাঁর বানানো পারফিউম নাকি সত্যিই কাজ করে। এই বিশেষ সুগন্ধি ব্যবহার করে তাঁদের নাকি যৌনসুখ বেড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement