Fashion Tips

প্রিয়ঙ্কার মতো ব্রালেট পরবেন না? শর্টসের সঙ্গে আর কোন পোশাকের যুগলবন্দি জমজমাট হবে?

সমুদ্রসৈকতে সপরিবার ছুটি কাটাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। বিকিনির ব্রালেটের সঙ্গে সাদা লিনেনের শর্টসের যুগলবন্দিতে দেখা গিয়েছে নায়িকাকে। ব্রালেটে স্বচ্ছন্দ না হলে শর্টসের সঙ্গে আর কোন পোশাক পরতে পারেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৯:০৬
Share:

অস্ট্রেলিয়ার সৈকতে ছুটি কাটাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম।

বলিউড থেকে হলিউড, দুই জায়গাতেই তাঁর অগণিত ভক্ত। তাঁদের জন্য সমাজমাধ্যমে নানা সাজে, রকমারি পোশাকে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। কখনও ‘হট লুকে’ ধরা দিয়েছেন পিগি চপ্‌স, কখনও আবার উজ্জ্বল হলুদ সালোয়ার-কামিজে হয়ে উঠেছেন ‘দেশি গার্ল’।

Advertisement

কাজের পাশাপাশি নিক জোনাস ও সন্তানের সঙ্গে চুটিয়ে সংসার করছেন নায়িকা। তবে এ বার তাঁকে দেখা গেল সৈকতে ছুটির মেজাজে। স্বামী ও মেয়ে মালতীর সঙ্গে অস্ট্রেলিয়ার গোল্ড কোস্ট বিচে অবসর উপভোগ করছেন তিনি। পরনে প্রিন্টেড বিকিনির ব্রালেটের সঙ্গে সাদা লিনেনের শর্টস, মাথায় টুপি। ঢিলেঢালা লিনেনের শর্টস যে অত্যন্ত আরামদায়ক, তা দেখেই বোঝা যাচ্ছে।

প্রিয়ঙ্কা চোপড়া শর্টসের সঙ্গে বিকিনির ব্রালেট পরেছেন। তাতে যদি আপনি স্বছন্দ না হন, বরং জেনে নিন রকমারি শর্টসের সঙ্গে আর কোন পোশাকের যুগলবন্দি ভাল হবে।

Advertisement

শ্রাগ— খাটো থেকে লম্বা রকমারি শ্রাগ এখন ফ্যাশনে ‘ইন’। শর্টসের সঙ্গে পরে নিতে পারেন একরঙা স্প্যাগেটি টপ। উপর থেকে চাপিয়ে নিন মনের মতো শ্রাগ। একরঙার পাশাপাশি ফুল ছাপ বা জ্যামিতিক প্রিন্টের শ্রাগও দেখতে ভাল লাগবে। এখন একই প্রিন্টের শর্টস ও শ্রাগের জুড়ি ফ্যাশনে ইন।

শ্রাগের সঙ্গে শর্টস ভাল মানায়। ছবি: সংগৃহীত।

ক্রপ টপ— শর্টসের সঙ্গে বিভিন্ন ধরনের ক্রপ টপও দিব্যি মানাবে। সৈকতে পরার জন্য ফুলের ছাপ দেওয়া ক্রপ টপ এ ক্ষেত্রে চলতে পারে। ফুল হাতা, হাফ হাতা কিংবা হাতা ছাড়া যে কোনও ধরনের ক্রপ টপ বেছে নিতে পারেন।

ক্রপ টপ দিয়ে শর্টসও ভাল মানাবে। ছবি: সংগৃহীত।

ফুল শার্ট— নীল রঙা জিন্‌সের শর্টসের সঙ্গে সাদা ফুল হাতা লিনেন বা সুতির শার্ট গুঁজে পরলে দারুণ দেখাবে। এ ছাড়াও হাফ শার্টও চলতে পারে। একটু লম্বা ঝুলের শার্ট শর্টসের উপর ছেড়ে পরলেও বেশ মানাবে। চাইলে শার্টের বদলে টি-শার্টও পরতে পারেন। আবার ট্যাঙ্ক টপের উপর বোতামগুলি খোলা রেখে একটু বড় আকারের শার্টও পরতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement