Priyanka Chopra’s Recent Look

ম্যাজেন্টা শাড়ি, গলায় বহুমূল্য গয়না! ভাইয়ের বিয়েতে কেমন সাজে ধরা দিলেন ‘দেশি গার্ল’?

ফ্যাশনে এখন একরঙা শাড়ির পরার চল হয়েছে। প্রিয়ঙ্কা সেই ‘ট্রেন্ড’ বজায় রেখে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে ম্যাজেন্টা রঙের একটি শাড়ি পরেছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৫:২৫
Share:

ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে দেশে এসেছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ছবি: সংগৃহীত।

অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছেন। স্বামী নিক জোনাস এবং কন্যা মালতি মেরি জোনাসের সঙ্গে বছরের বেশির ভাগ সময়ে বিদেশেই থাকেন ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়া। তবে কর্মসূত্রে কিংবা পারিবারিক কোনও অনুষ্ঠান থাকলে প্রায়ই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সম্প্রতি ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই এসেছিলেন প্রিয়ঙ্কা। শুক্রবার সেই অনুষ্ঠানে প্রিয়ঙ্কার সাজ দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অনুরাগী মহলে।

Advertisement

ফ্যাশনে এখন একরঙা শাড়ির পরার চল হয়েছে। প্রিয়ঙ্কা সেই ‘ট্রেন্ড’ বজায় রেখে বিয়ের অনুষ্ঠানে ম্যাজেন্টা রঙের একটি শাড়ি পরেছিলেন। সেই শাড়ির আঁচল, পাড় এবং কুঁচির কাছে রয়েছে সিক্যুয়েনের কাজ। সঙ্গে স্প্যাগেটি স্ট্র্যাপ দেওয়া ফুলেল কাজ করা ব্লাউজ়। তবে এখানেই শেষ নয়। প্রিয়ঙ্কার পরনে ওই শাড়ির সঙ্গে ছিল মানানসই গয়নাও। মুক্তো, হিরে এবং চুনিখচিত পুরনো আমলের ‘লহরি’ হার তৈরি করেছে বিলাসবহুল প্রসাধন প্রস্তুতকারী সংস্থা ‘বুলগরি’। ভারতীয় মুদ্রায় যে হারের দাম প্রায় ৮ কোটি টাকা। সঙ্গে ছিল মানানসই হিরের দুলও।

শাড়ির সঙ্গে মানানসই ব্যাগও প্রয়োজন। সে ক্ষেত্রে অনেকেই শাড়ির রঙের সঙ্গে মানিয়ে অন্যান্য জিনিস নিতে পছন্দ করেন। তবে প্রিয়ঙ্কা সেই চেনা ছকে না হেঁটে একবারে উল্টো পথে পা দিয়েছেন। ম্যাজেন্টা শাড়ির সঙ্গে হাতে নিয়েছেন সাদা-কালোর মিশেলে তৈরি ‘চেকার্ড’ ব্যাগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement