Deepika Padukone’s Maternity Fashion

আবার নজর কাড়ল অন্তঃসত্ত্বা দীপিকার সাজ! তাঁর পোশাক ও ব্রেসলেটের দাম শুনলে চমকে যাবেন

‘কল্কি ২৮৯৮’ ছবির প্রচার অনুষ্ঠানেও অভিনেত্রী হাজির হলেন কালো রঙের বডিকন পোশাকে। ছবিশিকারিদের ক্যামেরায় স্পষ্ট ধরা পড়ল দীপিকার স্ফীতোদর। তাঁর পোশাক ছিল নজরকাড়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৯:৫০
Share:

মোহময়ী রূপে ধরা দিলেন দীপিকা। ছবি: সংগৃহীত।

অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণার পর থেকেই স্ফীতোদর নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। আদৌ তিনি অন্তঃসত্ত্বা কি না, তা নিয়েও উঠেছিল নানা প্রশ্ন। সহ্য করতে না পেরে স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন সমাজমাধ্যমে।

Advertisement

এত সবের পরেও দীপিকার মুখে সব সময়ই ছিল হাসি। নিন্দুকেরা কে কী বলল, তাতে অভিনেত্রীর কিছুই আসত-যেত না। অবশেষে বুধবার সন্ধ্যায় নিন্দুকদের সব বক্তব্যের জবাব দিলেন তিনি। নিজের স্ফীতোদরের ছবি প্রকাশ্যে আনলেন নায়িকা। নিমেষে ভাইরাল সেই ছবি। সেখানেই থেমে থাকলেন না দীপিকা, ‘কল্কি ২৮৯৮’ ছবির প্রচার অনুষ্ঠানেও অভিনেত্রী হাজির হলেন কালো রঙের বডিকন পোশাকে। ছবিশিকারিদের ক্যামেরায় স্পষ্ট ধরা পড়ল দীপিকার স্ফীতোদর।

দীপিকার স্ফীতোদরের মতো তার পোশাকটিও ছিল নজরকাড়া। অভিনেত্রী যে কালো মিডি ড্রেসটি পরেছিলেন, সেটি ছিল ফ্যাশন ব্র্যান্ড ‘লো’-এর। ক্রস নেকলাইনের পোশাকটি ছিল বেশ আরামদায়ক, হবু মায়েদের জন্য একেবারে আদর্শ। ‘লো’-এর ওয়েবসাইট অনুযায়ী, পোশাকটির দাম ১ লক্ষ ১৪ হাজার টাকা।

Advertisement

শুধু পোশাকই নয়, দীপিকার হাতের হিরের তিনটি ব্রেসলেটও নজর কেড়েছে সবার। তার মধ্যে হোয়াইট গোল্ড, পান্না আর হিরের ব্রেসলেটটির দাম প্রায় ৫৩ লক্ষ টাকা। হোয়াইট গোল্ড দিয়ে তৈরি মাঝের ব্রেসলেটটিতেও ৩৭৪টি হিরে বসানো ছিল, যার দাম প্রায় ৪৩ লক্ষ টাকা। তৃতীয় ব্রেসলেটটি ছিল রোজ় গোল্ডের, যার দাম প্রায় ১৯ লক্ষ টাকা, তাতেও ছিল হিরের কারুকাজ। সব মিলিয়ে দীপিকা হাতে প্রায় ১ কোটি ১৫ লক্ষ টাকার গয়না পরেছিলেন। মাথায় পনিটেল, হালকা মেকআপ, পায়ে পেন্সিল হিল— অন্তঃসত্ত্বা দীপিকার মুখে আনন্দের জেল্লা ছিল স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement