Durga Puja Makeup Look

ঠোঁটের আবেদনেই কাছে আসবে প্রিয়জন! ৫ রকম ন্যুড লিপস্টিকেই সেরে ফেলুন পুজোর সাজ

ইদানীং লিপস্টিক পরলেও তা খুব বেশি বুঝতে দিতে চাইছেন না তরুণীরা। আপনিও কি ন্যুড শেড লিপস্টিকের ভক্ত? পুজোয় অনন্যা হয়ে উঠতে চাইলে কোন পাঁচ ন্যুড রঙের লিপস্টিক আপনার সম্ভারে রাখতে পারেন, রইল তার হদিস।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৫
Share:

(বাঁ দিকে) আলিয়া ভট্ট, সারা আলি খান (ডান দিকে)। ছবি: ইনস্টাগ্রাম।

পুজোয় সাজগোজ করে প্রিয় মানুষের মন জয় করতে চান? আপনার লিপস্টিকটি যদি হয় নজরকাড়া এবং পরার কায়দায় যদি থাকে নতুনত্ব, তবে আর পাঁচ জনের ভিড়েও আপনার উপস্থিতি টের পাবেন সকলে! ইদানীং বলিউড থেকে টলিউড, নায়িকাদের চটকদার রঙের বদলে ন্যুড শেডের লিপস্টিকেই বেশি দেখা যাচ্ছে। হালফ্যাশনে নো মেকআপ লুকের সঙ্গে ন্যুড শেডের লিপস্টিকের জনপ্রিয়তাও বাড়ছে। অর্থাৎ লিপস্টিক পরলেও তা খুব বেশি বুঝতে দিতে চাইছেন না তরুণীরা। আপনিও কি ন্যুড শেড লিপস্টিকের ভক্ত? পুজোয় অনন্যা হয়ে উঠতে চাইলে কোন পাঁচ ন্যুড রঙের লিপস্টিক আপনার সম্ভারে রাখতে পারেন, রইল তার হদিস।

Advertisement

ল্যাকমে নাইন টু ফাইভ ম্যাট মুজ় লিপ কালার ব্লাশ ভেলভেট: এই লিপস্টিকে আপনি পেয়ে যাবেন ‘ইন বিল্ট প্রাইমার’। এই লিপস্টিক ঠোঁটে লাগালে খুব ভারী মনে হবে না। পকেটে ৭৫০ টাকা থাকলেই কেনা যাবে। ১০ থেকে ১২ ঘণ্টা এই লিপস্টিক আপনার ঠোঁটে থাকবে। কলেজ হোক বা অফিস কিংবা দুর্গাপুজোর অঞ্জলি— সবেতেই দারুণ মানাবে এই শেডটি।

ম্যাক ম্যাট মেহের: হালকা গোলাপি ঠোঁট পছন্দ? বাজেট একটু বেশি হলে ম্যাকের এই লিপস্টিক আপনার পছন্দের তালিকায় রাখতেই পারেন। এই লিপস্টিকটি অনেক ক্ষণ আপনার ঠোঁটে থাকবে। ম্যাট অথচ ক্রিমি এই লিপস্টিক পরলে টেরও পাওয়া যাবে না যে ঠোঁটে কিছু পরেছেন। গায়ের রং যেমনই হোক, এই লিপস্টিক বেশ মানাবে। দাম ২৫৫০ টাকার মধ্যে।

Advertisement

পুজোয় অনন্যা হয়ে উঠতে চাইলে কোন পাঁচ ন্যুড রঙের লিপস্টিক আপনার সম্ভারে রাখতে পারেন, রইল তার হদিস।

নাইকা নটি ন্যুড ১১এম: ম্যাট লিপস্টিকপ্রেমী হলে এটিকে রাখতেই পারেন পছন্দের তালিকায়। পুজোর দিনগুলিতে সকালের দিকে হালকা রঙের লিপস্টিক পরতে চান? তা হলে এই লিপস্টিকটি বেশ ভাল লাগবে। ভিটামিন ই যুক্ত এই লিপস্টিক আপনার ঠোঁট কোমল রাখবে, ঠোটের আর্দ্রতাও বজায় থাকবে। দাম ৪৫০ টাকা। অনলাইনে অফারে ৪০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন লিপস্টিকটি।

মেবিলিন নিউ ইয়র্ক সুপার স্টে ম্যাট ইঙ্ক লিকুইড ১৫ লাভার: লিকুইড লিপস্টিক পছন্দ অথচ খুব বেশি রুক্ষ ঠোঁট চান না? তা হলে এই লিপস্টিকটি আপনার পছন্দের তালিকায় থাকতেই পারে। ম্যাট হলেও এই লিপস্টিকটি আপনার ত্বকের হাইড্রেশন বজায় রাখতে সাহায্য করবে। দামও বেশ সাধ্যের মধ্যে। ৭০০ টাকার মধ্যেই মিলবে লিপস্টিক।

নাইকা সো ম্যাট লিপস্টিক চকোলেট ট্রাফাল ২৮এম: রোজ লিপস্টিক লাগাতে হয়? সে ক্ষেত্রে এই লিপস্টিকটি ব্যাগে রাখতেই পারেন। হালকা শেডের এই লিপস্টিক যে কোনও বর্ণের ত্বকের সঙ্গেই বেশ ভাল মানায়। তাই এটি ঠোঁটকে কোমল রাখে। সারা দিন আপনার ঠোঁটে লেগে থাকবে এই লিপস্টিকটি। দাম ৩৫০ থেকে ৪৫০ টাকার মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement