Diwali 2024

বিয়ের পর প্রথম দীপাবলি? জ়াহির-সোনাক্ষীর সাজেই সে রাতে মধ্যমণি হয়ে উঠতে পারেন দম্পতিরা

দীপাবলি উপলক্ষে সম্প্রতি সোনাক্ষী এবং জ়াহির হাজির হয়েছিলেন ‘লাইফস্টাইল এশিয়া’র পার্টিতে। সেই অনুষ্ঠান উপলক্ষে কর্তা-গিন্নি দু’জনেই বেছে নিয়েছিলেন লাল রঙের সাবেকি পোশাক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ২০:১৭
Share:

ছবি: ইনস্টাগ্রাম।

কয়েক মাস আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা জ়াহির ইকবাল এবং সোনাক্ষী সিন্‌হা। বিয়ের পর প্রথম বছর নবদম্পতিদের ঘিরে সকলেরই বিশেষ উত্তেজনা থাকে। বলিউডের অভিনেতা দম্পতি হলে তো কথাই নেই। প্রতিটি অনুষ্ঠানে তাঁদের সাজপোশাক কেমন হল, তা নিয়ে সব মহলেই চর্চা হয়। দীপাবলি উপলক্ষে সম্প্রতি সোনাক্ষী এবং জ়াহির হাজির হয়েছিলেন ‘লাইফস্টাইল এশিয়া’র পার্টিতে। যুগলের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, তাঁর মনের অবস্থাও লাল।

Advertisement

দীপাবলি উপলক্ষে কর্তা-গিন্নি দু’জনেই বেছে নিয়েছিলেন লাল রঙের সাবেকি পোশাক। সোনাক্ষীর পরনে ছিল লাল রঙের আনারকলি সালোয়ার স্যুট। সোনালি জরির এমব্রয়ডারি কাজ একরঙা পোশাকে এনে দিয়েছে ভিন্ন রূপ। সোনাক্ষীর সঙ্গে পাল্লা দিয়ে জ়াহির সেজেছিলেন লাল রঙের কুর্তা, কাচ বসানো নেহরু জ্যাকেটে। সাদা পাজামায় জ়াহিরের সাজ আরও খোলতাই হয়েছিল।

স্বামী জ়াহিরের সঙ্গে সোনাক্ষী। ছবি: ইনস্টাগ্রাম।

এলো চুল, সিঁথি ভর্তি সিঁদুর, কানে কানবালা এবং আঙুলে পাথর বসানো আংটি এই ছিল অভিনেত্রীর সাজ-সঙ্গী। প্রায় ‘নো মেকআপ’ লুকে স্বামী জ়াহিরের বক্ষলগ্না হয়েছিলেন সোনাক্ষী। চাপ দাড়ি, জেল দিয়ে বিন্যস্ত চুল,ডান হাতে ঘড়ি আর ব্রেসলেটে জ়াহিরকেও মানিয়েছিল বেশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement