Sonali Bendre's Kaju Barfi look

রুপোলি তবক মোড়া ‘কাজু বরফি’ সাজলেন সোনালি! কারণও জানালেন নিজেই

শুনে মনে হতে পারে, ‘যেমন খুশি সাজার প্রতিযোগিতা’ চলছে বোধ হয়। তা আদতে নয়। অভিনেত্রী সোনালি বেন্দ্রে কেন কাজু বরফির মতো সেজেছেন তা-ও জানিয়েছেন নিজেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৮:৩৮
Share:

অভিনেত্রী সোনালি বেন্দ্রে। ছবি: সংগৃহীত।

কাজুবাদাম বেটে তার সঙ্গে পরিমাণ মতো ঘি আর চিনি পাক দেওয়া হয়। তার পর ঠান্ডা হলে ছুরি দিয়ে তা কেটে নেওয়া হয়। উপর থেকে সাজিয়ে দেওয়া হয় রুপোলি তবক। মুখে দিলেই তা মিলিয়ে যায়। ঠিকই ধরেছেন! কথা হচ্ছে কাজু বরফি নিয়েই।

Advertisement

দীপাবলি উপলক্ষে একেবারে কাজু বরফির মতো সেজেছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। সমাজমাধ্যমে সেই ছবিও পোস্ট করেছেন। শুনে মনে হতে পারে, ‘যেমন খুশি সাজার প্রতিযোগিতা’ চলছে বোধ হয়। তা আদতে নয়। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী বড়পর্দা থেকে সরে এসেছেন অনেক দিন আগেই। জয় করেছেন ক্যানসারের মতো মারণরোগকে। তবে তাঁর ফ্যাশন নিয়ে চর্চা হয় অনুরাগী মহলে। বিভিন্ন অনুষ্ঠানেও সোনালিকে দেখা যায়।

অভিনেত্রী সোনালি বেন্দ্রে। ছবি: ইনস্টাগ্রাম।

সোনালির পরনে রয়েছে গলাবন্ধ ঘিয়েরঙা সারারা-স্যুট। সেই পোশাক জুড়ে সোনালি-রুপোলি ফুলেল ছাপ। কামিজ়ের হাতায় সোনালি-রুপোলির মিশেলে সলমা-জরির কাজ। ঘিয়ে রঙের ওড়নার উপর সোনালি-রঙা পোলকা ডট্‌স। পায়ের কাছে সোনালি জরির কাজ। দেখতে অনেকটা কাজু বরফির মতোই বটে। সোনালির সাজে অন্য মাত্রা এনে দিয়েছে ঘিয়েরঙা পোলকির গয়না আর খোঁপায় গোঁজা সাদা গোলাপ।

Advertisement

ছবি পোস্টেই সোনালি লিখেছেন, কাজুকাটলি বা কাজু বরফি খেতে ভালবাসে তাঁর ছেলে। তাই তার পছন্দের মিষ্টির মতো সেজেছেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement