Bizzare

ডেটে যাবেন না বলে পুলিশ ডেকেছিলেন, শেষমেশ নিজেই জেলে গেলেন ১৮ বছরের তরুণী

পুলিশের কাছে ফোন করে ১৮ বছরের তরুণী অভিযোগ করেন যে তাঁর প্রাক্তন প্রেমিক তাঁর বাড়ির সামনে দাঁড়িয়ে তাঁকে শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছেন। তবে শেষমেশ তাঁকেই কেন গ্রেফতার করল পুলিশ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৮:৩৬
Share:

—প্রতীকী ছবি।

ডেটে ‌যাবেন না বলে পুলিশকে ফোন করে ডাকেন তরুণী, শেষমেশ নিজেই গেলেন জেলে। ঘটনাটি ঘটেছে আমেরিকায়। ১৮ বছর বয়সি সেই তরুণীর নাম সুমায়া থমাস।

Advertisement

পুলিশের কাছে ফোন করে ওই তরুণী অভিযোগ করেন যে তাঁর প্রাক্তন প্রেমিক তাঁর বাড়ির সামনে দাঁড়িয়ে তাঁকে শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছেন। সুমায়া বলেন, তিনি অন্তঃসত্ত্বা জেনেও তাঁর প্রাক্তন তাঁকে ক্রমাগত হুমকি দিয়ে যাচ্ছেন। সুমায়ার অভিযোগ শুনে পুলিশ ঘটনাস্থলে আসে।

তবে বিষয়টির খোঁজখবর নিতে গিয়ে পুলিশেরা দেখেন বিষয়টিকে তাদের সামনে যে ভাবে পরিবেশন করা হয়েছে, আদৌ সে ব্যাপার নয়। সুমায়ার বাড়ির সামনে এসে পুলিশ তাঁর প্রাক্তনকে খুঁজে পায়। সেই যুবক পুলিশকে জানান, তাঁর সুমায়ার সঙ্গে সপ্তাহখানেক আগেই একটি ডেটিং সাইটে আলাপ হয়েছে। কয়েক দিন মেসেজে কথাবার্তার পর দু’জনে মিলেই সিদ্ধান্ত নেন যে, তাঁরা এক দিন সামনাসামনি দেখা করবেন। যুবক পুলিশের সামনে তাঁদের সব চ্যাট মেসেজ ফাঁস করে দেন।

Advertisement

যুবকের কাছ থেকে সমস্ত তথ্য জোগাড় করে পুলিশ মিথ্যে অভিযোগ করার দায়ে সুমায়াকে গ্রেফতার করে। বার বার জিজ্ঞাসাবাদের পরেও সুমায়া পুলিশের কাছে নিজের ভুল স্বীকার করেননি প্রথমে। তবে শেষমেশ নিজের ভুল মেনে নেন তরুণী। পুলিশকে তিনি জানান, তিনি শেষমুহূর্তে ওই যুবকের সঙ্গে আর দেখা করতে চাননি, মনের মধ্যে অজানা আতঙ্ক কাজ করছিল তাঁর, তাই তিনি গল্প বানিয়েছেন যাতে আর তাঁকে ডেটে যেতে না হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement