Gujarat

শারীরিক সম্পর্কের জন্য জোরাজুরি করে ঘরে আটকে রেখেছে প্রেমিক! পুলিশে ফোন তরুণীর

পুলিশ জানিয়েছে, ওই তরুণীর বাড়ি অঙ্কলেশ্বরে। তিন বছর ধরে সারখেজের এক যুবকের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। গত শনিবার প্রেমিকের সঙ্গে দেখা করবেন বলেই সারখেজে গিয়েছিলেন ওই তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ২১:৪২
Share:

—প্রতীকী চিত্র।

প্রেমিকের সঙ্গে দেখা করবেন বলে দূর থেকে ছুটে গিয়েছিলেন। কিন্তু সেই প্রেমিকের ব্যবহারে কেঁদেকেটে ফোন করতে হল পুলিশকে। বন্ধ ঘর থেকে পুলিশকে ফোন করে তাঁকে উদ্ধার করার অনুরোধ জানালেন তরুণী। ঘটনাটি ঘটেছে গুজরাতের আমদাবাদে।

Advertisement

একটি ঘরে তরুণীকে আটকে রেখে দেন প্রেমিক। অনুরোধ, বকাবকি— কিছু করেই কোনও লাভ হয়নি। পুলিশকে ফোন করে এমনই জানান ১৯ বছরের ওই তরুণী। হেল্পলাইনে ফোন পেয়ে শুরু হয় পুলিশি তৎপরতা। বেশ কিছু ক্ষণের চেষ্টায় একটি বাড়ি থেকে তরুণীকে উদ্ধার করে তারা।

পুলিশ জানিয়েছে, ওই তরুণীর বাড়ি অঙ্কলেশ্বরে। বছর তিন ধরে সারখেজের এক যুবকের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। প্রেমিকের সঙ্গে দেখা করবেন বলেই সারখেজে গিয়েছিলেন গত শনিবার। কিন্তু সেখানেই সমস্যার সূত্রপাত। পুলিশের কাছে তরুণী অভিযোগ করেন প্রেমিক তাঁর সঙ্গে দেখা করবেন বলে ডেকেছিলেন। ভেবেছিলেন ভাল সময় কাটাবেন। কিন্তু প্রেমিক তাঁকে একটি ঘরে ডেকে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্কের জন্য জোরাজুরি শুরু করেন। তিনি ‘না’ বলে দেন। কিন্তু, প্রেমিক জোরাজুরি করতেই থাকেন। তাঁকে একটি ঘরে ঢুকিয়ে বন্ধ করে দেন। অনেক অনুরোধের পরেও আর দরজা খোলেননি।

Advertisement

উপায়ান্তর না দেখে গুজরাত পুলিশের হেল্পলাইন ১৮১ ডায়াল করেন তরুণী। পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। সব কিছু শোনার পর ওই কলেজছাত্রীকে বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে পুলিশ। যদিও প্রেমিকের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত কোনও অভিযোগ করেননি তরুণী। তাই ওই যুবককে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement