Ranchi

ট্রেনে উঠতে গিয়ে পা ফস্কে গেল, প্ল্যাটফর্মের ফাঁক গলে পড়ে গেলেন মহিলা, তার পর?

জানা গিয়েছে, ঘটনাটি ঝাড়খণ্ডের রাঁচীর। রেলপুলিশ পুলিশ সূত্রে খবর, মহিলার নাম মণিকা কুমারী। তিনি তামিলনাড়ু যাওয়ার জন্য ট্রেন ধরতে এসেছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৫:৫৮
Share:

মহিলাকে উদ্ধার করা হচ্ছে। ছবি: এক্স।

চলন্ত ট্রেনে উঠতে গিয়েছিলেন এক মহিলা। দৌড়ে ট্রেনের দরজার হাতল ধরতে গিয়েছিলেন। কিন্তু ফস্কে যায়। তার পরই ট্রেন এবং প্ল্যাটফর্মের ফাঁক গলে যান তিনি। ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝে মহিলার দেহের উপরি অংশ আটকে যায়। ঘষটাতে ঘষটাতে কিছুটা যায়। তত ক্ষণে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা যাত্রীরা চিৎকার করে ট্রেনটিকে থামানোর চেষ্টা করান। ছুটে আসেন রেলপুলিশের কর্মীরাও। তার পর মহিলাকে টেনে তোলা হয়।

Advertisement

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। জানা গিয়েছে, ঘটনাটি ঝাড়খণ্ডের রাঁচীর। রেলপুলিশ পুলিশ সূত্রে খবর, মহিলার নাম মণিকা কুমারী। তিনি তামিলনাড়ু যাওয়ার জন্য ট্রেন ধরতে এসেছিলেন। যত ক্ষণে তিনি স্টেশনে পৌঁছন, তত ক্ষণে ট্রেনের সময় পেরিয়ে গিয়েছিল। ট্রেনটি স্টেশন ছেড়ে বেরোচ্ছিল। এই অবস্থা দেখে পড়িমরি করে ছুটে গিয়ে ট্রেনের হাতল ধরার চেষ্টা করেন মণিকা। কিন্তু ট্রেনের গতি বেশি থাকায় ভার সামলাতে পারেননি। হাতল থেকে হাত ফস্কে যায় তাঁর। বেসামাল হয়ে ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝে গলে পড়ে যান।

প্ল্যাটফর্মে থাকা যাত্রী এবং রেলপুলিশের তৎপরতায় মহিলা প্রাণে বেঁচে গিয়েছেন। তবে সামান্য আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement