Suicide

ভোররাতে ১৭ তলা ফ্ল্যাটের ব্যালকনি থেকে ঝাঁপ মহিলার, ঘটনাস্থলেই মৃত্যু

মঙ্গলবার ভোররাতে নিজের ফ্ল্যাটের ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে এক মহিলা আত্মঘাতী হয়েছেন বলে দাবি করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

গ্রেটার নয়ডা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৭:২৯
Share:

কী কারণে ওই মহিলা ব্যালকনি থেকে ঝাঁপ দিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রতীকী ছবি।

বহুতলের ১৭ তলায় ফ্ল্যাটের ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু হল এক মহিলার। মঙ্গলবার ভোররাতে ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডা এলাকায়। আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, বিসরাখ থানা এলাকায় ইকো ভিলেজ ৩ সোসাইটিতে স্বামীর সঙ্গে থাকতেন ৩৫ বছর বয়সি ওই মহিলা। বহুতলের ১৭ তলায় ফ্ল্যাট মহিলার। মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টে নাগাদ ব্যালকনি থেকে ঝাঁপ দেন ওই মহিলা।

ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে মহিলার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। ওই মহিলা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে আদৌ ওই মহিলা আত্মঘাতী হয়েছেন, না কি মৃত্যুর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

Advertisement

আত্মহত্যাই যদি করেন ওই মহিলা, তা হলে কী কারণ, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মহিলার স্বামী কী জানিয়েছেন, বা তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কি না, এ বিষয়ে কিছু জানা যায়নি।

কিছু দিন আগে, নয়াদিল্লি লোধি কলোনি এলাকায় ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’-এর দফতর থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন এক আধিকারিক। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছিল। ওই আধিকারিক হতাশায় ভুগছিলেন বলে পুলিশ সূত্রে জানানো হয়েছিল।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement