Nursing Student

সহবাসের পর অতিরিক্ত রক্তপাত, অনলাইনে ওষুধ খুঁজেছিলেন প্রেমিক, গুজরাতে মৃত্যু নার্সিং ছাত্রীর

২৬ বছরের প্রেমিকের সঙ্গে নভসারির একটি হোটেলে গিয়েছিলেন তরুণী। সেখানে সঙ্গমের পর রক্তপাত শুরু হয় তরুণীর শরীরে। পুলিশ জানিয়েছে, এর পরে দু’জনে ভয় পেয়ে যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৫:১৬
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

গুজরাতের নভসারির হোটেলে প্রেমিকের সঙ্গে সহবাসের পর অতিরিক্ত রক্তপাতের কারণে মৃত্যু হল ২৩ বছরের তরুণীর। মৃতা নার্সিং নিয়ে স্নাতক পড়ছিলেন। তাঁর দেহের ফরেনসিক পরীক্ষা করানো হয়েছে। সেই পরীক্ষার রিপোর্ট থেকে জানা গিয়েছে, যোনিতে ক্ষতের কারণে অতিরিক্ত রক্তপাত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

গত ২৩ সেপ্টেম্বর ২৬ বছরের প্রেমিকের সঙ্গে নভসারির একটি হোটেলে গিয়েছিলেন তরুণী। সেখানে সঙ্গমের পর রক্তপাত শুরু হয় তরুণীর শরীরে। পুলিশ জানিয়েছে, এর পরে দু’জনে ভয় পেয়ে যান। সঙ্গিনীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরিবর্তে ইন্টারনেটে রক্তপাত বন্ধ করার উপায় খুঁজতে থাকেন তরুণ। সেখানে দেখেই ক্ষতস্থানে কাপড় চেপে ধরে রক্তপাত বন্ধ করানোর চেষ্টা করেন তিনি। যদিও তাতে কাজ হয়নি। কিছু ক্ষণ পর জ্ঞান হারান তরুণী।

এর পর নিজের এক বন্ধুকে সেই হোটেলে ডেকে পাঠান তরুণ। দু’জনে মিলে তরুণীকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেই হাসপাতাল কর্তৃপক্ষ তরুণীকে সরকারি হাসপাতালে স্থানান্তরিত করার কথা জানায়। সরকারি হাসপাতালে নিয়ে গেলে উপস্থিত চিকিৎসক তরুণীকে মৃত বলে ঘোষণা করেন। ওই তরুণ ফোন করে প্রেমিকার মা-বাবাকে ডেকে পাঠান। তাঁরা হাসপাতালে পৌঁছে কন্যাকে আর জীবিত দেখতে পাননি। থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ময়নাতদন্তের জন্য তরুণীর দেহ সুরতের সরকারি হাসপাতালে পাঠায়। তাঁর প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement