Crime

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের, প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করলেন মহিলা

অভিযুক্ত মহিলা, তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় মহিলা খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। ঘটনাটি উত্তরপ্রদেশের বান্দার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৬:৫৩
Share:

—প্রতীকী চিত্র।

স্বামীকে খুনের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। প্রেমিককে সঙ্গে নিয়ে ওই মহিলা খুন করেন বলে অভিযোগ। অভিযুক্ত মহিলা এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উত্তরপ্রদেশের বান্দার। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ২৩ অগস্ট কাইরি গ্রামে খুনের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বলকরণ। তদন্তে নামে পুলিশ। এই ঘটনায় প্রথম থেকেই নিহত ব্যক্তির স্ত্রীকে নিয়ে সন্দেহ দানা বেঁধেছিল। সেই মতো ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার পর তাঁকে গ্রেফতার করে পুলিশ। জেরায় ধৃত মহিলা খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি তদন্তকারীদের।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, বলকরণ অতীতে অপরাধের ঘটনায় যুক্ত ছিলেন। ২০০৫ সালে মহিলার প্রেমিকের ভাইকে খুন করেছিলেন বলে অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় জেলবন্দি ছিলেন তিনি। চলতি বছরের জানুয়ারি মাসে জেল থেকে ছাড়া পান তিনি। বিবাহ-বহির্ভূত সম্পর্কের কারণেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement