Road Accident

খুনের মামলায় ন’বছর সাজা হয়েছিল, জেল থেকে মুক্তি পেয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু যুবকের

লখনউ-আগরা এক্সপ্রেসওয়েতে দ্রুত গতির একটি গাড়ি অটোর পিছনে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিজয়ের। মৃত্যু হয় তাঁর কন্যার। হাসপাতালে ভর্তি বিজয়ের স্ত্রী এবং অটোচালক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১১
Share:

দুর্ঘটনাগ্রস্ত সেই অটো। ছবি: সংগৃহীত।

খুনের মামলায় ন’বছর সাজা হয়েছিল তাঁর। বাড়ির লোকেরা খবর পেয়েছিলেন তাঁদের ঘরের ছেলে খুব শীঘ্রই ঘরে ফিরবে এ বার। কারণ সাজার দিনও ফুরিয়ে এসেছিল। জেল থেকে মুক্তির দিনও এল। ছাড়াও পেলেন যুবক। বাড়িতে তাঁর মুক্তির খবরও পৌঁছয়। সকলে যখন অধীর আগ্রহে তাঁর জন্য অপেক্ষা করছে। ঠিক সেই সময়েই এল খবরটা। ফোন করে জানানো হল, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে যুবকের। জেল থেকে মুক্তি পেয়েছিলেন ঠিকই, কিন্তু যুবক বাড়ি ফিরলেন লাশ হয়ে। উত্তরপ্রদেশের ঘটনা।

Advertisement

মৃতের নাম বিজয় কুমার। ইটাওয়া জেলে একটি খুনের মামলায় বন্দি ছিলেন তিনি। ন’বছর জেল খাটার পর বৃহস্পতিবার মুক্তি পান তিনি। বিজয়কে আনতে জেলে গিয়েছিলেন তাঁর স্ত্রী এবং কন্যা। বাড়িতে সবাই অপেক্ষা করছিলেন বিজয়ের জন্য। কিন্তু জেলে থেকে বাড়ির পথে যাওয়ার সময় তাঁদের অটো দুর্ঘটনার কবলে পড়ে। লখনউ-আগরা এক্সপ্রেসওয়েতে দ্রুত গতির একটি গাড়ি অটোর পিছনে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিজয়ের। মৃত্যু হয় তাঁর কন্যার। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি বিজয়ের স্ত্রী এবং অটোচালক।

পুলিশ সূত্রে খবর, ২০২১ সালে এক গ্রামবাসীকে গুলি করে হত্যার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন বিজয়। তার পর তাঁর সাজাও হয়। বিজয়ের মৃত্যুর পরই বেশ কয়েকটি প্রশ্ন উঠতে শুরু করেছে। এটি কি নিছকই দুর্ঘটনা, না কি ইচ্ছাকৃত ঘটানো হয়েছে? যে গাড়িটি বিজয়দের গাড়িতে ধাক্কা মেরেছিল, সেই গাড়ির খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement