Lucknow

হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রী, হাতেনাতে ধরা পড়তেই জুতোপেটা করলেন চিকিৎসক

স্থানীয় সূত্রে খবর, অনেক দিন ধরেই চিকিৎসক খবর পাচ্ছিলেন তাঁর স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। কিন্তু কিছুতেই তিনি সেই তথ্যের প্রমাণ পাচ্ছিলেন না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১৮:২৭
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলেছিলেন চিকিৎসক। স্ত্রীকে হোটেল থেকে টেনে বার করে জুতোপেটা করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, অনেক দিন ধরেই চিকিৎসক খবর পাচ্ছিলেন তাঁর স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। কিন্তু কিছুতেই তিনি সেই তথ্যের প্রমাণ পাচ্ছিলেন না। তক্কে তক্কে ছিলেন স্ত্রীর কীর্তিকলাপ হাতেনাতে ধরার জন্য। শুক্রবার সেই সুযোগ এসে যায়। চিকিৎসক ঘনিষ্ঠদের কাছ থেকে খবর পান, তাঁর স্ত্রী একটি হোটেলে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছেন।

এই খবর শুনেই অগ্নিশর্মা হয়ে ওঠেন চিকিৎসক। সদলবলে হোটেলে গিয়ে হাজির হন। স্ত্রীকে সেখান থেকেই দুই ‘প্রেমিকের’ সঙ্গে হাতেনাতে ধরে ফেলেন। তার পরই স্ত্রী এবং তাঁর দুই ‘প্রেমিক’কে টানতে টানতে হোটেলের বাইরে নিয়ে আসেন। তার পর চলে বেধড়ক মারধর। স্ত্রী এবং তাঁর ‘প্রেমিকদের’ জুতোপেটা করেন চিকিৎসক এবং তাঁর পরিবারের সদস্যরা। এই ঘটনা যখন ঘটছে, হোটেল থেকেই পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ এসে চিকিৎসকের স্ত্রী এবং তাঁর দুই ‘প্রেমিক’কে আটক করে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, স্বামী-স্ত্রীর মধ্যে গত দু’বছর ধরে ঝামেলা চলছিল। ফলে তাঁরা আলাদা থাকা শুরু করেন। চিকিৎসকের স্ত্রী কাসগঞ্জের সরকারি হাসপাতালে কাজ করেন। পুলিশ জানিয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement