Rape in Bihar

মাথায় বন্দুক ঠেকিয়ে কিশোরীকে তুলে নিয়ে গাড়িতে ধর্ষণ বিহারে, মুখ বন্ধ রাখতে টাকার প্রস্তাব পরিবারকে!

তদন্তে পুলিশ জানতে পেরেছে, কেউ যাতে কোনও রকম সন্দেহ না করেন, তাই গাড়ির ভিতরে জোরে গান চালানো হয়। প্রায় দু’ঘণ্টা ধরে নির্যাতন চালানো হয় বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৬
Share:

প্রতীকী ছবি।

ছাগল চরানোর সময় এক কিশোরীকে গ্রামের রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল বিহারে। মাথায় বন্দুক ঠেকিয়ে কিশোরীকে অপহরণ করা হয়। তার পর গাড়িতেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে সহরসায়।

Advertisement

অঙ্কুশ এবং বিট্টু নামে দু’জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, শনিবার দুপুরে বাড়ি থেকে কিছুটা দূরে ছাগল চরাতে গিয়েছিল কিশোরী। বিকেলে বাড়ি ফেরার সময় রাস্তায় তিন যুবক গাড়ি নিয়ে এসে তার সামনে দাঁড়ায়। অভিযোগ, তাঁদের মধ্যে দু’জন কিশোরীকে ডাকেন। অভিযোগ, গাড়ির কাছে পৌঁছতেই কিশোরীর মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখিয়ে জোর করে গাড়ি তোলা হয়। তার পর গাড়িটি একটি ফাঁকা জায়গায় নিয়ে যাওয়া হয়।

তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে, কেউ যাতে কোনও রকম সন্দেহ না করেন, তাই গাড়ির ভিতরে জোরে গান চালানো হয়। প্রায় দু’ঘণ্টা ধরে নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। তার পর কিশোরীকে আবার গাড়ি করে রাস্তার ধারে ছেড়ে দিয়ে চলে যান অভিযুক্তরা। বিষয়টি বাড়ি গিয়ে ভয়ে জানায়নি কিশোরী। কেন দেরি করে বাড়ি ফিরল, এই প্রশ্ন তুলে কিশোরীকে মারধরও করেন বাড়ির লোকেরা। তার কাকিমার সন্দেহ হওয়ায় কিশোরীকে জিজ্ঞাসা করেন। তখন সে গোটা ঘটনাটি তাঁকে জানায়। তার পরই পুলিশের কাছে অভিযোগ জানায় কিশোরীর পরিবার।

Advertisement

কিশোরীর কাকিমার অভিযোগ, বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য তাঁদের টাকাও দিতে চেয়েছিলেন অভিযুক্তেরা। এমনকি, তার বিয়ের খরচও বহন করার প্রস্তাব দেওয়া হয়েছিল। যদিও তা প্রত্যাখ্যান করে কিশোরীর পরিবার বলে, ‘‘আমরা টাকা চাই না। আমরা বিচার চাই।’’ যদিও অভিযুক্তদের এখনও ধরতে পারেনি পুলিশ। তাঁদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement