Sexual Assault of 10 Year Old Girl in Tamilnadu

নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে যৌন হেনস্থার অভিযোগ, তামিলনাড়ুতে ধৃত অভিযুক্ত

অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। মামলা করা হয়েছে ভারতীয় ন্যায় সংহিতার ৮৭ (অপহরণ) এবং পকসো আইনের ৬(১) ও ৫(এম) ধারায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১০:২৮
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

এ বার ১০ বছরের এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠল। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ত্রিচি জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই নাবালিকা তার দিদার সঙ্গে থাকত। শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ কোনও কারণে বাড়ি থেকে বেরোয় সে। তার পর থেকেই নিখোঁজ ছিল ওই নাবালিকা। মেয়েটির দিদা এবং প্রতিবেশীরা তার খোঁজ শুরু করেন। বেশ কিছু ক্ষণ পর তাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে মেয়েটি জানিয়েছে, শনিবার এক অচেনা ব্যক্তি তাকে প্রলোভন দেখিয়ে বাসে করে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে তাকে যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ। অভিযুক্তের বিরুদ্ধে থিলাই নগর থানায় অভিযোগ দায়ের হয়েছে। মামলা করা হয়েছে ভারতীয় ন্যায় সংহিতার ৮৭ (অপহরণ) এবং পকসো আইনের ৬(১) ও ৫(এম) ধারায়।

Advertisement

এর পরেই তদন্তে নামে পুলিশের একটি দল। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্ত করা হয়। তল্লাশি অভিযানের পর চিন্নারাজা নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় জানা গিয়েছে, মেয়েটিকে চিনাদাম ব্রিজে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করেছিল অভিযুক্ত। ওই নাবালিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। চলছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement