Student Beaten in UP School

স্কুলে ব্যাগ আনেনি! সাত বছরের ছাত্রকে পোশাক খুলিয়ে মার, বিদ্যুতের শক দেওয়ায় অভিযুক্ত শিক্ষক

স্কুল কর্তৃপক্ষ মারধরের কথা মেনে নিলেও বিদ্যুতের শক দেওয়ার অভিযোগ স্বীকার করেননি। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৮
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

স্কুলে ব্যাগ নিয়ে যায়নি সাত বছরের শিশু। অভিযোগ, সে কারণে তার পোশাক খুলিয়ে মারধর করেছেন বেসরকারি স্কুলের শিক্ষক। সেখানেই থামেননি। বিদ্যুতের শকও দেওয়া হয়েছে তাকে। উত্তরপ্রদেশের আলিগড়ের ঘটনা। স্কুল কর্তৃপক্ষ মারধরের কথা মেনে নিলেও বিদ্যুতের শক দেওয়ার অভিযোগ স্বীকার করেননি। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

নির্যাতিতের বাড়ি আলিগড়ের ভারত নাগলা গ্রামে। গত সোমবার শিশুটি কাঁদতে কাঁদতে স্কুল থেকে বাড়ি ফেরে। সে সময় তার বাবা বাড়ি ছিল না। তার মা-ও অসুস্থ ছিলেন। তাঁকেই সব কথায় জানায় শিশুটি। এর পর তাকে নিয়ে স্কুলে ছোটেন তার দাদু। সেখানে কর্তৃপক্ষকে গোটা বিষয়টি জানান তিনি। অভিযোগ, তাঁরা পদক্ষেপ করেননি। এর পর স্কুলে বিক্ষোভও দেখায় পরিবার। পরে তার বাবা ফিরে এলে লোধা থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নামে পুলিশ।

স্কুলের তরফে অভিযুক্ত শিক্ষকের নাম প্রকাশ করা হয়নি। স্কুলের অধ্যক্ষ বলেন, ‘‘শিশুটিকে বিদ্যুতের শক দেওয়া হয়নি। এই অভিযোগ মিথ্য। চাইলে সিসিটিভি ফুটেজ দেখাতে পারি।’’ লোধা থানার আধিকারিক রাজবীর সিংহ পারমার জানিয়েছেন, স্কুলের কর্মী, কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুর পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement