Rahul Gandhi

Rahul: নিজের কেন্দ্র পরিদর্শনে গিয়ে রাহুল মেটালেন ভক্তের আবদার, গাড়িতে তুলে নিলেন খুদেকে

নিজের লোকসভা কেন্দ্র ওয়েনাড়ে তিন দিনের সফরে রাহুল। খুদে ভক্ত গাড়িতে উঠতে চাইলে দরজা খুলে তাকে তুলে নেন। কোলে বসিয়ে ছবির আবদারও মেটান।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২১:৩৩
Share:

রাহুলের কোলে সেই খুদে। — ছবি টুইটারের ভিডিয়ো থেকে।

তিন দিনের সফরে নিজের লোকসভা কেন্দ্র কেরলের ওয়েনাড়ে গিয়েছেন রাহুল গাঁধী। সেখানে বেশ কয়েকটি সমাবেশে যোগ দেওয়ার কথা তাঁর। জেলা পরিদর্শনেও গিয়েছেন। তার ফাঁকেই খুদে এক ভক্তের আবদার মেটালেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি। গাড়িতে তুলে চকোলেট দিলেন। তুললেন সেলফিও।

Advertisement

এসইউভিতে চেপে জেলা পরিদর্শনে বেরিয়েছিলেন রাহুল। পথের ধারে দাঁড়িয়ে ছিল ছোট্ট মেয়েটি। গাড়িতে উঠে কংগ্রেস নেতার সঙ্গে ছবি তুলতে চায়। রাহুল জিজ্ঞেস করেন, ‘‘তোমার নাম কী? আমার সঙ্গে আসবে?’’ এসইউভির দরজা খুলে সটান রাহুলের কোলে উঠে বসে পড়ে খুদে। তার সঙ্গে যাঁরা ছিলেন, তাঁরা ছবি তুলতে শুরু করেন।

রাহুল নিজের মোবাইলেও তার সঙ্গে একটি সেলফি তোলেন। হাতে গুঁজে দেন চকোলেট। ২২ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট করা হয়েছে কংগ্রেসের টুইটার হ্যান্ডলে। সঙ্গে লেখা হয়েছে, ‘সাজানো চিত্রনাট্য মেনে প্রচারের মাঝে এ ধরনের স্নেহ আর ভালবাসার অকৃত্রিম মুহূর্তই দেশে প্রয়োজন।’

Advertisement

শুক্রবার রাহুলের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেখানে দেখা যায়, এক বৃদ্ধার গাল হাত ছোঁয়াচ্ছেন তিনি। প্রত্যক্ষদর্শীদের দাবি, সকাল থেকে রাহুলকে দেখার অপেক্ষায় বসে ছিলেন ওই বৃদ্ধা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement