POCSO Case

তিন মাস ধরে স্কুলের পিয়নের হাতে যৌন হেনস্থার শিকার আট বছরের ছাত্রী! গ্রেফতার

পরিবারের দাবি, মেয়ের সঙ্গে যে এমন খারাপ ঘটনা ঘটছে, তা তারা ঠাওর করতে পারেনি। মেয়েকে ধর্ষণের পর হুমকি দেওয়া হত। প্রাণের ভয়ে এবং আতঙ্কে সে বাবা-মাকে কিছু বলতে পারেনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ২১:০৫
Share:

—প্রতীকী চিত্র।

আট বছরের এক স্কুলছাত্রীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল স্কুলের এক পিয়নকে। মুম্বইয়ের একটি নামী স্কুলের ঘটনায় শোরগোল শুরু হয়েছে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন অভিভাবকেরা।

Advertisement

৩৯ বছরের এক যুবক স্কুলের পিয়ন হিসাবে বেশ কয়েক বছর ধরে চাকরি করছেন। পুলিশে দায়ের হওয়া অভিযোগ অনুযায়ী, স্কুল চত্বরে নানা সময়ে তিনি আট বছরের ছাত্রীকে যৌন হেনস্থা করতেন। গত তিন মাসে বেশ কয়েক বার ওই ছাত্রীকে তিনি ধর্ষণ করেছেন বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের।

পরিবারের দাবি, মেয়ের সঙ্গে যে এমন খারাপ ঘটনা ঘটছে, তা তারা ঠাওর করতে পারেনি। মেয়েকে ধর্ষণের পর হুমকি দেওয়া হত। প্রাণের ভয়ে এবং আতঙ্কে সে বাবা-মাকে কিছু বলতে পারেনি। তবে হঠাৎ বাবা-মা খেয়াল করেন মেয়েটি ঠিক ভাবে হাঁটাচলা করতে পারছে না। তাকে এ নিয়ে জিজ্ঞাসা করতেই পুরো ঘটনার কথা জানা যায়। চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে যৌন হেনস্থার প্রমাণও মিলেছে বলে পুলিশের কাছে দাবি করেন তাঁরা। ওই অভিযোগের প্রেক্ষিতে শনিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে নাবালিকাকে মারধর, ভয় দেখানো এবং যৌন হেনস্থার অভিযোগ দায়ের হয়েছে। পক্সো ধারাতেও মামলা রুজু হয়েছে তাঁর বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement