Ratan Tata

রতন টাটার অসুস্থতা নিয়ে ভুয়ো খবর ছড়াল, ‘চিন্তা নেই, সুস্থ আছি’, নিজেই নস্যাৎ করলেন জল্পনা

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে দাবি করা হয়, রবিবার গভীর রাতে রতন টাটাকে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কিন্তু সকালেই সব জল্পনা নস্যাৎ করে দিয়ে টাটা জানালেন, সুস্থ রয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৩:২৭
Share:

রতন টাটা। — ফাইল চিত্র।

গভীর রাতে নিম্ন রক্তচাপ এবং শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন শিল্পপতি রতন টাটা? সোমবার সকাল থেকেই সংবাদমাধ্যম ছেয়ে গিয়েছিল এ হেন একাধিক ভুয়ো খবরে। নানা মহলে তাঁর শারীরিক অবস্থা নিয়েও জল্পনা শুরু হয়েছিল। এ বার সব জল্পনা নস্যাৎ করে দিয়ে টাটা নিজেই জানিয়ে দিলেন, সুস্থ রয়েছেন তিনি।

Advertisement

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, রবিবার গভীর রাতে রতন টাটাকে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আরও দাবি করা হয়, আচমকা তাঁর শারীরিক অবস্থার অবনতির কারণে তাঁকে আইসিইউতে ভর্তি করানো হয়েছে। কিন্তু সোমবার সকালেই সব জল্পনা উড়িয়ে দিয়ে শিল্পপতি নিজেই জানালেন, এ সব খবর ভুয়ো। বরং বার্ধক্যজনিত নানা সমস্যার কারণে নিয়মমাফিক চেক-আপের জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি।

রতন টাটা বলেছেন, ‘‘সম্প্রতি আমার স্বাস্থ্য নিয়ে নানা জল্পনা রটেছে। আপনাদের জ্ঞাতার্থে জানাই, এ সব খবরই ভুয়ো। বিগত কয়েক দিন ধরে বার্ধক্যজনিত নানা সমস্যার কারণে নিয়মমাফিক চেক-আপের জন্য হাসপাতালে যেতে হচ্ছে। চিন্তার কোনও কারণ নেই। আমি সুস্থ আছি। জনগণ এবং সংবাদমাধ্যমের কাছে অনুরোধ, ভুয়ো খবর ছড়াবেন না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement