Rajasthan Woman

গ্রেফতার হতে পারেন অঞ্জু? পাকিস্তান থেকে ভারতে ফিরতেই গোয়েন্দাদের জেরার মুখে রাজস্থানের গৃহবধূ

গত ২১ জুলাই রাজস্থান থেকে পাকিস্তানের উদ্দেশে রওনা দেন অঞ্জু। সেই ঘটনা প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে যায়। তার পর পরই প্রেমিক নাসরুল্লার সঙ্গে বেশ কিছু ছবিও প্রকাশ্যে এসেছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৬:০৫
Share:

পাকিস্তানে নাসরুল্লার সঙ্গে অঞ্জু। ফাইল চিত্র।

প্রায় পাঁচ মাস পর পাকিস্তান থেকে ভারতে ফিরতেই গোয়েন্দাদের জেরার মুখে রাজস্থানের গৃহবূধ অঞ্জু। পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার এক যুবকের সঙ্গে প্রেমের টানে সে দেশে পাড়ি দিয়েছিলেন অঞ্জু। যে ঘটনা দু’দেশে তোলপাড় ফেলে দিয়েছিল।

Advertisement

সম্প্রতি পাকিস্তান থেকে ভারতে ফিরেছেন তিনি। ভিওয়াড়িতে অঞ্জুর বিরুদ্ধে তাঁর স্বামী অরবিন্দ বেশ কিছু অভিযোগ দায়ের করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই তাঁকে জেরা করা হতে পারে বলে ভিওয়াড়ির অতিরিক্ত পুলিশ সুপার দিলীপ সাইনি জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, বেশ কয়েকটি তদন্তকারী সংস্থা ইতিমধ্যেই আলাদা আলাদা ভাবে অঞ্জুর বিরুদ্ধে তদন্তে নেমেছে। পুলিশ সূত্রে খবর, যদি গ্রেফতারির মতো পরিস্থিতি আসে, তা হলে প্রয়োজন মতো সেই পদক্ষেপও করা হতে পারে।

গত ২১ জুলাই রাজস্থান থেকে পাকিস্তানের উদ্দেশে রওনা দেন অঞ্জু। সেই ঘটনা প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে যায়। তার পর পরই প্রেমিক নাসরুল্লার সঙ্গে বেশ কিছু ছবিও প্রকাশ্যে এসেছিল। ওই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসার পর জোর জল্পনা শুরু হয়, অঞ্জু ধর্ম পরিবর্তন করে নাসরুল্লাকে বিয়ে করেছেন। যদিও অঞ্জু সেই তথ্যকে বার বারই অস্বীকার করেছেন। কিন্তু নাসরুল্লা দাবি করেছিলেন, অঞ্জুকে তিনি বিয়ে করেছেন। মাঝে একটি সংবাদমাধ্যমে অঞ্জু জানিয়েছিলেন, তিনি ভারতে ফিরতে চান। সন্তানদের জন্য তাঁর মনখারাপ। তাঁদের পাকিস্তানে নিয়ে যেতে চান। পাকিস্তানে চলে যাওয়ার পর প্রায় পাঁচ মাস কেটে গিয়েছে। ভারতে ফিরেছেন অঞ্জু। কিন্তু বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, অঞ্জুর সঙ্গে দেখা করতে চায়নি তাঁর সন্তানরা। অঞ্জুর বাবাও জানিয়ে দেন, কন্যার সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement