Constable Crushed to Death

রাতের দিল্লিতে নাকাতল্লাশির সময় কনস্টেবলকে পিষে মারল অবৈধ মদ কারবারির গাড়ি, টেনে নিয়ে গেল ১০ মিটার

গাড়িটিতে আটক করলেও চালক পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে নাংলোইয়ে রবিবার মাঝরাতে নাকাতল্লাশি চালাচ্ছিল পুলিশের একটি দল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:০৮
Share:

প্রতীকী ছবি।

নাকাতল্লাশি চালানোর সময় দিল্লি পুলিশের এক কনস্টেবলকে গাড়ি দিয়ে পিষে মারার অভিযোগ উঠল অবৈধ মদ কারবারির বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে রাজধানীর নাংলোই এলাকায়।

Advertisement

গাড়িটিতে আটক করলেও চালক পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে নাংলোইয়ে রবিবার মাঝরাতে নাকাতল্লাশি চালাচ্ছিল পুলিশের একটি দল। সেই সময় ওই দলে থাকা কনস্টেবল একটি গাড়িকে আসতে দেখে সেটিকে থামানোর জন্য চালককে ইঙ্গিত দেন। কিন্তু চালক গাড়িটির গতি আরও বাড়িয়ে দেন। কনস্টেবল তাঁকে থামানোর চেষ্টা করতেই সোজা এসে তাঁকে ধাক্কা মেরে কয়েক মিটার টেনে নিয়ে যায়। তার পর গাড়ি ফেলে চালক পালিয়ে যান।

এই ঘটনার পরই টহলরত পুলিশের দলটি ওই কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পুলিশ জানিয়েছে, কনস্টবেল গাড়িটিকে দাঁড় করানোর চেষ্টা করেন। গার্ডরেলও ছিল। কিন্তু চালক সেই গার্ডরেল ভেঙে কনস্টবেলকে ধাক্কা মেরে ১০ মিটার টেনে নিয়ে যান। তার পর সেই গাড়িটি অন্য একটি গাড়িতে ধাক্কা মারে। পরিস্থিতি বেগতিক দেখে গাড়ি ফেলে চালক পালিয়ে যান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement