Suranya Aiyar

মণিশঙ্করের মেয়েকে নিশানা

অভিযোগপত্রে ওই বিজেপি নেতা জানিয়েছেন, ৩৬ মিনিটের ভিডিয়োটিতে সুরণ্যা যে মন্তব্য করেছেন, তা গুরুতর। ওই মন্তব্যের জেরে বিভিন্ন গোষ্ঠীর মধ্যে বিভেদ তৈরি করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৩
Share:

সুরণ্যা আইয়ার। ছবি: সমাজমাধ্যম।

রামমন্দিরে ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানের নিন্দা করে সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করায় কংগ্রেস নেতা মণিশঙ্কর আইয়ারের কন্যা সুরণ্যা আইয়ারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন বিজেপি নেতা তথা সুপ্রিম কোর্টের আইনজীবী অজয় আগরওয়াল। দিল্লির সাইবার অপরাধ থানায় অভিযোগ জানান তিনি। অজয়ের অভিযোগ, গত ২০ জানুয়ারি সমাজমাধ্যমে আপত্তিকর মন্তব্য করেছেন মণিশঙ্কর-কন্যা।

Advertisement

অভিযোগপত্রে ওই বিজেপি নেতা জানিয়েছেন, ৩৬ মিনিটের ভিডিয়োটিতে সুরণ্যা যে মন্তব্য করেছেন, তা গুরুতর। ওই মন্তব্যের জেরে বিভিন্ন গোষ্ঠীর মধ্যে বিভেদ তৈরি করা হয়েছে। সুরণ্যা লিখেছিলেন, অযোধ্যায় হিন্দুত্ব ও জাতীয়তাবাদের নামে যা হচ্ছে, তার বিরুদ্ধে ভারতের মুসলিমদের সমর্থনে তিনি তিন দিনের উপবাস রাখছেন। ওই পোস্টের পরেই দিল্লির জংপুরায় রেসিডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (আরডব্লিউএ) সুরণ্যার বাবাকে জানায়, শান্তি ও সম্প্রীতি লঙ্ঘন করা হচ্ছে, তাই বাবা-মেয়ে যেন ওই কলোনি ছেড়ে চলে যান। মণিশঙ্করকেও বলা হয়, তাঁর কন্যা যে মন্তব্য করেছেন, তা সমাজের পক্ষে সুস্থ রুচির পরিচয় বহন করে না। মেয়ের মন্তব্যের যেন নিন্দা করেন ওই কংগ্রেস নেতা।

পাল্টা সুরণ্যা জানান, তিনি যে কলোনিতে থাকেন, তার সঙ্গে আরডব্লিউএ-র কোনও সম্পর্ক নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement