Crime

স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী, ধর্মান্তরণের জন্য চাপ দেওয়ার অভিযোগ

২০১৮ সালে পালিয়ে বিয়ে করেছিলেন ওই দম্পতি। মদ্যপান করে স্ত্রীর উপর ওই যুবক অত্যাচার চালাতেন বলেও অভিযোগ উঠেছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৭:১৩
Share:

ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। প্রতীকী ছবি।

স্ত্রীকে খুনের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল মুম্বই পুলিশ। মুম্বইয়ের ধারাভি এালাকায় ঝুলন্ত অবস্থায় ২৪ বছর বয়সি এক তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় বৃহস্পতিবার তরুণীর স্বামী রেহান খানকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ময়নাতদন্তের রিপোর্টে দাবি করা হয়েছে, শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই তরুণীর। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই নিহত তরুণীর স্বামী রেহানকে গ্রেফতার করে পুলিশ।

মধ্যপ্রদেশের কাটনি এলাকায় বাপের বাড়ি ওই তরুণীর। পরিবার সূত্রে খবর, ২০১৮ সালে রেহানের সঙ্গে পালিয়ে বিয়ে করেন ওই তরুণী। তার পর থেকে ওই দম্পতি মুম্বইয়ে থাকতেন। তরুণীর পরিবারের অভিযোগ, তাঁদের কন্যাকে ধর্মান্তরণের জন্য চাপ দেওয়া হত। তরুণীর নামও বদলে দেওয়া হয়।

Advertisement

মদ্যপান করে তরুণীর উপর রেহান অত্যাচার চালাতেন বলেও অভিযোগ করা হয়েছে। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে ধারাভি পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় রেহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়। ধৃতকে জেরা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement