Fire At Noida Shopping Mall

নয়ডার শপিং মলে পোশাকের শোরুমে আগুন, ধোঁয়ায় ঢাকল চারপাশ, আতঙ্কে হুড়োহুড়ি

শপিং মলের ভিতরে তখন অনেক দোকানই খুলে গিয়েছিল। বহু কর্মীও ছিলেন। আগুন লাগতেই আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় শপিং মলে। সিঁড়ি দিয়ে কর্মীরা নীচে নেমে আসেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৩:৪৪
Share:

নয়ডার শপিং মলে আগুন। ছবি: এক্স।

উত্তরপ্রদেশের নয়ডার একটি শপিং মলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। শুক্রবার সকালে শপিং মলের ভিতরে পোশাকের একটি শোরুমে আচমকাই আগুন লেগে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে মলের অন্যত্র।

Advertisement

শপিং মলের ভিতরে তখন অনেক দোকানই খুলে গিয়েছিল। বহু কর্মীও ছিলেন। আগুন লাগতেই আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় শপিং মলে। সিঁড়ি দিয়ে কর্মীরা নীচে নেমে আসেন। ধোঁয়ায় ভরে গিয়েছিল শপিং মল। খবর পেয়েই ঘটনাস্থলে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে।

পুলিশ সূত্রে খবর, শপিং মলটি নয়ডা সিটি সেন্টার মেট্রো স্টেশনের কাছে সেক্টর ৩২-S। তবে শপিং মলে যাঁরা আটকে পড়েছিলেন, তাঁদের সকলকেই উদ্ধার করা হয়েছে বলে দমকল সূত্রে খবর। এই ঘটনায় চার দমকলকর্মী আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। দমকলের শীর্ষ আধিকারিক মনু শর্মা বলেন, “পোশাকের গুদামে রাসায়নিকের ড্রাম রাখা ছিল কয়েকটি। আগুন লাগার কারণে সেগুলি বিস্ফোরণ হয়। ফলে আগুন আরও ছড়িয়ে পড়ে। তবে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে। আগুন নেভাতে গিয়ে দমকলের চার কর্মী আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement