Telangana Accident

গভীর রাতে ডিভাইডারে ধাক্কা মারল যাত্রীবাহী ভ্যান, তেলঙ্গানায় তিন শিশু-সহ মৃত পাঁচ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত এবং আহতেরা সকলেই একই পরিবারের সদস্য। মঙ্গলবার রাতে তাঁরা ভৈনসা থেকে আদিলাবাদের বাড়িতে ফিরছিলেন। তখনই ঘটে দুর্ঘটনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১২:৩৬
Share:

দুর্ঘটনার দৃশ্য। ছবি: সংগৃহীত।

ডিভাইডারে ধাক্কা মারল যাত্রীবাহী গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু তিন শিশু-সহ পাঁচ জনের। মঙ্গলবার গভীর রাতে তেলঙ্গানার আদিলাবাদ জেলায় ঘটনাটি ঘটেছে। গাড়ির বাকি সওয়ারিদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

মৃতদের মধ্যে তিন শিশুও ছিল। তাদের নাম আলি (৮), মহম্মদ ওসমানউদ্দিন (১১) এবং ফরিদ (১২)। ফরিদকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। বাকি দুই শিশুর মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। এ ছাড়াও প্রাণ হারিয়েছেন আরও দু’জন।

আদিলাবাদের গুড়িহানুর মণ্ডলের মেকালাগান্ডি মোড়ের কাছে দুর্ঘটনাটি ঘটে। সে সময় গাড়িটি আট সওয়ারিকে নিয়ে নির্মল জেলার ভৈনসা থেকে আদিলাবাদের উদ্দেশে যাচ্ছিল। আচমকা গাড়়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। আট জনের মধ্যে চার জন ঘটনাস্থলেই মারা যান। বাকিদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত এবং আহতেরা সকলেই একই পরিবারের সদস্য। তাঁরা আদিলাবাদ টিচার্স কলোনি এলাকায় থাকতেন। মঙ্গলবার রাতে তাঁরা ভৈনসা থেকে আদিলাবাদের বাড়িতে ফিরছিলেন। তখনই ঘটে দুর্ঘটনা। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement