Uttarakhand

উত্তরাখণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল বরযাত্রীদের গাড়ি, মৃত তিন, আহত আরও ১০ জন

শুক্রবার রাতে উত্তরাখণ্ডের পাউড়ি জেলার নওগাঁওয়ে দুর্ঘটনাটি ঘটে। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই মহিলা-সহ তিন জনের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ২৩:০১
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

উত্তরাখণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল বরযাত্রীর গাড়ি। মৃত ৩, জখম আরও ১০ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

শুক্রবার রাতে উত্তরাখণ্ডের পাউড়ি জেলার নওগাঁওয়ে দুর্ঘটনাটি ঘটে। সে সময় বরযাত্রীদের নিয়ে বসরা গ্রাম থেকে গুনিয়ালগাঁওয়ের দিকে যাচ্ছিল ওই গাড়ি। দ্রুত গন্তব্যে পৌঁছনোর জন্য বড় রাস্তার পরিবর্তে অন্য পথ ধরেছিলেন চালক। এর পরেই আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই মহিলা-সহ তিন জনের। গুরুতর জখম আরও ১০ জন। বাকিরা সকলেই কমবেশি আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী। তাঁদের যৌথ প্রচেষ্টাতেই সকলকে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে বের করা হয়। শনিবার সন্ধ্যায় আহতদের দেখতে হাসপাতালেও গিয়েছেন বিধায়ক রিতু ভূষণ এবং দিলীপ রাওয়াত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement