Madhya Pradesh

‘তালাক তালাক তালাক!’, তিন তিনটি চিঠি লিখে স্ত্রীকে ‘বিচ্ছেদ’ তরুণের

২০২০ সালের নভেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ে হওয়ার কয়েক মাসের মধ্যেই ঈশানের পরিবারের সদস্যদের কাছে হেনস্থার শিকার হতে শুরু করেন বলে তরুণীর দাবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১১:৪১
Share:

—প্রতীকী ছবি।

বিয়ের পর তিন বছর পার করে ফেলেছেন দম্পতি। কিন্তু স্ত্রীর সঙ্গে আর সংসার করার ইচ্ছা নেই তরুণের। পর পর তিনটি চিঠি লিখে শ্বশুরবাড়ির ঠিকানায় পাঠিয়ে দেন তিনি। তিনটি চিঠিতেই লেখা রয়েছে, ‘‘তালাক তালাক তালাক’’। চিঠি লিখে ‘তিন তালাক’ দিয়ে স্ত্রীকে ‘বিচ্ছেদ’ দিতে চেয়েছিলেন তিনি। রবিবার তরুণের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি মধ্যপ্রদেশের উজ্জয়িনী জেলার ঘোসালা এলাকায় ঘটেছে। অভিযুক্তের নাম ঈশান সাতানিয়া।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পেশায় পুলিশকর্মী ঈশান। ২০২০ সালের নভেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ে হওয়ার কয়েক মাসের মধ্যেই ঈশানের পরিবারের সদস্যদের কাছে হেনস্থার শিকার হতে শুরু করেন বলে তরুণীর দাবি। বিয়েতে পণ দেওয়া নিয়ে তরুণীর সঙ্গে শ্বশুরবাড়িতে নিত্য অশান্তি শুরু হয়।

অশান্তি সহ্য করতে না পেরে বাপের বাড়ি চলে যান তরুণী। পুলিশের কাছে তাঁর অভিযোগ, বাপের বাড়ির ঠিকানায় তিনটি চিঠি পোস্ট করে পাঠান ঈশান। প্রথম চিঠিটি ২৮ ফেব্রুয়ারি, দ্বিতীয় চিঠিটি ২ এপ্রিল এবং তৃতীয় চিঠিটি ৮ মে তরুণীর কাছে পৌঁছয় বলে তাঁর দাবি। তিনটি চিঠিতেই তরুণীকে ‘বিচ্ছেদ’ দিতে চেয়ে ‘তিন তালাক’ দিয়েছেন ঈশান। ঈশানের হাতের লেখা ওই চিঠিগুলি নিয়ে থানায় হাজির হন তরুণী। রবিবার ঈশানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement