Road Rage in Delhi

পুণের পোর্শেকাণ্ডের পর এ বার দিল্লি, দ্রুতগতির মার্সিডিজ় পিষে দিল সাইকেল চালককে, মৃত্যু

পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাজেশ। তিনি মদনপুর খাদার এলাকার বাসিন্দা। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লির আশ্রম এলাকায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১১:৫০
Share:

প্রতীকী ছবি।

দ্রুতগতিতে আসা একটি মার্সিডিজ় পিষে দিল এক সাইকেল চালককে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পরই গাড়ি নিয়ে পালিয়ে যান চালক। পুণের পোর্শেকাণ্ডের রেশ কাটতে না কাটতেই দিল্লির বুকে এমন একটি ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাজেশ। তিনি মদনপুর খাদার এলাকার বাসিন্দা। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লির আশ্রম এলাকায়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করে চালককে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। চালক মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কি না, তা-ও পরীক্ষা করে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গাড়িটি আশ্রম উড়ালপুল ধরে নিজ়ামউদ্দিনের দিতে যাচ্ছিল। সেই সময় রাজেশকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে সেটি। সেই ধাক্কা কয়েক ফুট দূরে ছিটকে পড়েন রাজেশ। তাঁর সাইকেলটিও দুমড়েমুচড়ে যায়। রাজেশকে ধাক্কা মেরে গাড়িটি পালিয়ে যায়। এক পথচারী রাজেশকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলপিশ এসে রাজেশকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

গত ১৯ মে পুণেতে দুই ইঞ্জিনিয়ারকে পোর্শে নিয়ে পিষে দেওয়ার অভিযোগ উঠেছিল এক কিশোরের বিরুদ্ধে। সেই ঘটনায় গোটা দেশে তোলপাড় হয়। কিন্তু তার পরেও একের পর এক ঘটনা ঘটে গিয়েছে। কখনও মুম্বই, কখনও ঠাণে, কখনও আবার নাসিকে। এ বার সেই তালিকায় জুড়ে গেল দিল্লির নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement