Suicide

জম্মু ও কাশ্মীরে আত্মঘাতী সেনা অফিসার, কেন নিজেকে গুলি করলেন? উঠছে প্রশ্ন

মুবারকের এই পদক্ষেপে স্তম্ভিত তাঁর পরিবারের সদস্যেরা। তাঁদের তরফে জানানো হয়েছে, বিবাহিত জীবনে খুশি ছিলেন মুবারক। কোনও হতাশার লক্ষণ তাঁর মধ্যে লক্ষ্য করা যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ২০:০১
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

জম্মু এবং কাশ্মীরে আত্মঘাতী সেনাবাহিনীর এক আধিকারিক! মেজর পদে কর্মরত ছিলেন তিনি। অভিযোগ, গত বৃহস্পতিবার নিজেকে গুলি করে আত্মঘাতী হয়েছেন। জম্মু ও কাশ্মীরের আখনুর সেক্টরে নিযুক্ত ছিলেন তিনি। আদতে তাঁর বাড়ি জলন্ধরে। শনিবার তাঁর দেহ আনা হয়েছে বাড়িতে। সেখানেই হয়েছে শেষকৃত্য।

Advertisement

মৃত আধিকারিকের নাম মুবারক সিংহ পাড্ডা। দু’বছর আগেই বিয়ে হয়েছিল তাঁর। মুবারকের ভাই ভারতীয় বায়ুসেনায় রয়েছেন। মুবারকের এক সহকর্মী মেজর রমিত সিংহ জানিয়েছেন, এর আগে উত্তরাখণ্ড, পশ্চিমবঙ্গ-সহ একাধিক রাজ্যে নিযুক্ত ছিলেন নিহত অফিসার। এখন জম্মু ও কাশ্মীরে পোস্টিং ছিল।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার নিজের ঘরে ঢুকে মুবারক গুলি করেন নিজেকে। উধমপুরের কমান্ড হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তাঁর মৃত্যু হয়। মুবারকের এই পদক্ষেপে স্তম্ভিত তাঁর পরিবারের সদস্যেরা। তাঁদের তরফে জানানো হয়েছে, বিবাহিত জীবনে খুশি ছিলেন মুবারক। কোনও হতাশার লক্ষণ তাঁর মধ্যে লক্ষ্য করা যায়নি। তা হলে কেন এই পদক্ষেপ করলেন? উঠছে প্রশ্ন। তদন্ত করে দেখছে সেনাবাহিনী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement