Bengaluru Murder

বেঙ্গালুরুর তরুণীকে খুনের পর দেহ ৩০ টুকরো করে ফ্রিজে রেখেছিলেন, ওড়িশায় মিলল অভিযুক্তের দেহ

শনিবার বেঙ্গালুরুর একটি ফ্ল্যাটে ফ্রিজ থেকে উদ্ধার হয়েছিল ত্রিপুরার তরুণীর ৩০ টুকরো দেহ। কর্নাটক পুলিশ জানায়, পশ্চিমবঙ্গের এক ব্যক্তি সন্দেহভাজন বলে মনে করা হচ্ছে। তাঁর খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১১:১১
Share:

(বাঁ দিকে) নিহত তরুণী। চলছে তদন্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বেঙ্গালুরুতে তরুণীকে খুনের পর দেহ ৩০ টুকরো করে ফ্রিজে রেখেছিলেন। এ বার ওড়িশা থেকে মিলল অভিযুক্তের দেহ! পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। বুধবার ওড়িশার ভদ্রক জেলায় একটি গাছ থেকে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ মিলেছে। তিনি নিহত তরুণীর সহকর্মী ছিলেন। ছিলেন ঘনিষ্ঠ বন্ধুও।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, বুধবারই পান্ডিতে নিজের গ্রামে পৌঁছন অভিযুক্ত। তার পর থেকে গোটা দিন বাড়িতেই ছিলেন তিনি। রাতে প্রতিবেশীরা তাঁর ঝুলন্ত দেহ খুঁজে পান।

গত শনিবার বেঙ্গালুরুতে এক কামরার একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল ত্রিপুরার এক তরুণীর ৩০ টুকরো দেহ। ফ্রিজের মধ্যে অন্তত দু’সপ্তাহ ধরে পচছিল তাঁর দেহাংশ। নিহত তরুণীর নাম মহালক্ষ্মী। বেঙ্গালুরুর ভিয়ালিকাভাল এলাকায় একটি এক কামরার ফ্ল্যাটে থাকতেন তিনি। সোমবার সকালে বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ বলেছিলেন, ‘‘সব দিক দিয়ে বিচার করে তদন্ত চালানো হচ্ছে। মূল অভিযুক্তের হদিস মিলেছে। তাঁকে গ্রেফতারির ব্যবস্থা চলছে।’’ তিনি আরও জানান, সন্দেহভাজন ব্যক্তি কর্নাটকের নয়। তবে এর থেকে বেশি তথ্য তিনি দিতে পারবেন না। কারণ, এতে সুবিধা হতে পারে ওই ব্যক্তির। এ বার মিলল সেই অভিযুক্তেরই দেহ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement