Crime News

মোবাইলে স্ন্যাপচ্যাট ডাউনলোড করতে দেননি বাবা! রাগে নিজেকে শেষ করে দিল ১৬ বছরের কিশোরী

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মানপাড়া থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। একই সঙ্গে ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১২:১০
Share:

প্রতীকী ছবি

মোবাইলে ম্যাসেজিং অ্যাপ ‘স্ন্যাপ চ্যাট’ ডাউনলোড করতে বারণ করেছিলেন বাবা, সেই খানিক বকাঝকাও করেন তিনি। সেই রাগে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল ১৬ বছর বয়সি কিশোরী। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠানেতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ডম্বভলি এলাকার এক আবাসনে পরিবারের সঙ্গে থাকত ওই কিশোরী। শুক্রবার রাতে বাবার সঙ্গে মোবাইলে অ্যাপ ডাউনলোড করা নিয়ে কথা কাটাকাটি হয় তার। তার পরই দরজা বন্ধ করে নিজের ঘরে চলে যায় সে। পরের দিন সকালে বাড়ির লোক ডাকাডাকি শুরু করলেও কোনও সাড়া দেয়নি ওই নাবালিকা। শেষ পর্যন্ত দরজা ভেঙে ঘরের মধ্যে ঢুকে সকলে দেখতে পান, সিলিং থেকে ঝুলছে তার নিথর দেহ। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মানপাড়া থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। একই সঙ্গে ঘটনার তদন্ত শুরু করেছে তারা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বাবার সঙ্গে ঝামেলার কারণেই আত্মঘাতী হয়েছে ওই নাবালিকা। তবে এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। কথা বলছে মৃতার বন্ধুবান্ধবদের সঙ্গেও।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement