Tenant

টাকা দিতে পারেননি প্রতিবন্ধী ভাড়াটে, ‘শিক্ষা’ দিতে এক তলায় নামার সিঁড়ি ভেঙে দিলেন মালিক!

পুলিশ সূত্রে খবর, কাঞ্চিপুরমের বনবিল নগরে একটি বাড়িতে ভা়ড়া থাকেন বেণুগোপাল। তিনি প্রতিবন্ধী। বাড়ির মালিক শ্রীনিবাস। তাঁর দাবি, বেণুগোপালের কাছে ভাড়ার টাকা চেয়েও পাচ্ছিলেন না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৬:৪৬
Share:

ভাড়াটে বেণুগোপালকে দড়ি বেঁধে দোতলা থেকে নামানো হচ্ছে। ছবি: সংগৃহীত।

সময়মতো ভাড়া দিতে পারেননি প্রতিবন্ধী এক ব্যক্তি। তাঁকে ‘শিক্ষা’ দিতে বাড়ির একতলা-দোতলা সংযোগকারী সিঁড়িই ভেঙে দিলেন বাড়ির মালিক। ঘটনাচক্রে, বাড়ির দোতলায় থাকেন ভাড়াটে। বাড়ির মালিক সিঁড়ি ভেঙে দেওয়ায় নীচেও নামতে পারছেন না তিনি। অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কাঞ্চিপুরমে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কাঞ্চিপুরমের বনবিল নগরে একটি বাড়িতে ভা়ড়া থাকেন বেণুগোপাল। তিনি প্রতিবন্ধী। বাড়ির মালিক শ্রীনিবাস। তাঁর দাবি, বেণুগোপালের কাছে ভাড়ার টাকা চেয়েও পাচ্ছিলেন না। বেশ কয়েক বার টাকা চেয়ে না পাওয়ায় বেণুগোপালকে বাড়ি খালি করার নির্দেশ দেন শ্রীনিবাস।

শ্রীনিবাস সময়সীমাও বেঁধে দেন। বাড়ির মালিকের এই নির্দেশের পরই বেণুগোপাল এক আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন। তাঁর মাধ্যমে চিঠি করিয়ে বাড়ি ছাড়ার সময়সীমা আরও বাড়িয়ে নেন। বেণুগোপালের এই কাণ্ডে ক্ষিপ্ত হয়ে ওঠেন শ্রীনিবাস। এর পরই বেশ কয়েক জন নির্মাণ শ্রমিককে ডেকে আনেন। তার পর দোতলায় ওঠার সিঁড়ি ভেঙে দেন। এই ঘটনার খবর পেয়ে স্থানীয়েরাই পুলিশে খবর দেন। খবর দেওয়া হয় দমকলকেও। তার পর মই লাগিয়ে, কোমরে দড়ি বেঁধে বেণুগোপালকে দোতলা থেকে নামানো হয়।

Advertisement

এই ঘটনায় হুলস্থুল পড়ে যায় বনবিল নগরে। দু’পক্ষের সঙ্গে আলোচনা করে বিষয়টি মিটমাটের চেষ্টা করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement