India

করোনায় মৃত্যু ভারতীয়ের

আজ ভোরে মনিরের মৃত্যুসংবাদ জানিয়ে কুয়ালা লামপুর থেকে তাঁর এক সহকর্মী ত্রিপুরায় গ্রামের বাড়িতে ফোন করেন বলে জানান মনিরের দাদু শহিদ মিয়াঁ।

Advertisement

বাপি রায়চৌধুরী

আগরতলা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২০ ০৩:৩৩
Share:

হাসপাতালে মনির হোসেন। সন্দেহ, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মালয়েশিয়ায় প্রাণ হারিয়েছেন এই ভারতীয় যুবক। নিজস্ব চিত্র

মালয়েশিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন মনির হোসেন নামে ২৪ বছরের এক ভারতীয় যুবক। সরকারি স্তরে রাত পর্যন্ত এই মৃত্যুর খবর নেই। তবে খবর সত্যি হলে মনিরই প্রথম ভারতীয়, যিনি করোনাভাইরাসে প্রাণ হারালেন।

Advertisement

আজ ভোরে মনিরের মৃত্যুসংবাদ জানিয়ে কুয়ালা লামপুর থেকে তাঁর এক সহকর্মী ত্রিপুরায় গ্রামের বাড়িতে ফোন করেন বলে জানান মনিরের দাদু শহিদ মিয়াঁ। রাজ্যের তরফে বিদেশ মন্ত্রকের সঙ্গে যোগাযোগ করা হয়। মন্ত্রক সূত্রে বলা হচ্ছে, মালয়েশিয়া সরকার তাদের কিছু জানায়নি।

সাজাহান মিয়াঁর ছেলে মনিরের বাড়ি সিপাহিজলা জেলার বিশালগড় মহকুমার পুরাথল রাজনগরে। ২০১৮ সালে মালয়েশিয়ায় গিয়ে কুয়ালা লামপুরে এক রেস্তরাঁয় কাজ নেন।

Advertisement

আরও পড়ুন: উহান থেকে ভারতীয়দের ফেরাতে বিমান

মনিরের দেহ দেশে আনতে তাঁর পরিবার রাজ্য সরকারের দ্বারস্থ হলেও বুধবার সন্ধ্যা পর্যন্ত তাঁদের কাছে মৃত্যুর খবর নেই বলে জানান স্বাস্থ্য দফতরের পরিবার ও কল্যাণ অধিকর্তা।

চিনের হুবেই প্রদেশ থেকে ভারতীয়দের ফেরাতে দু’টি বিমান পাঠানোর জন্য বুধবার সে দেশের অনুমতি চেয়েছে দিল্লি। চিনগামী ৩টি উড়ান বন্ধ করেছে দু’টি বিমান সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement