Mumbai Accident

ভুল লেনে ঢুকে গিয়েছিল, মুম্বই-নাগপুর এক্সপ্রেসওয়েতে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ছয়

পুলিশ সূত্রে খবর, হাইওয়ের ধারে পেট্রল পাম্পে তেল ভরে একটি গাড়ি ভুল লেনে উঠে পড়েছিল। সেই সময়ে মুম্বই থেকে নাগপুরগামী একটি গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১০:৪৫
Share:

দুর্ঘটনাস্থল। ছবি: সংগৃহীত।

মুম্বই-নাগপুর এক্সপ্রেসওয়েতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল ছ’জনের। আহত হয়েছেন আরও চার জন। শুক্রবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে জালনা জেলার কারওয়াঞ্চি গ্রামের কাছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, হাইওয়ের ধারে পেট্রল পাম্পে তেল ভরে একটি গাড়ি ভুল লেনে উঠে পড়েছিল। সেই সময় মুম্বই থেকে নাগপুরগামী একটি গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। অভিঘাত এতটাই বেশি ছিল যে, নাগপুরগামী গাড়িটি শূন্যে উঠে কয়েক বার পাল্টি খেয়ে হাইওয়ের গার্ডরেলের উপর আছড়ে পড়ে। আর ওই গাড়ির আরোহীরা ছিটকে রাস্তার উপর পড়েন। অন্য গাড়িটি একেবারে দুমড়ে-মুচড়ে দলা পাকিয়ে গিয়েছিল।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় দু’টি গাড়ির ছয় আরোহীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত আরও চার জন। স্থানীয়েরাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। তার পর পুলিশ এসে উদ্ধারকাজ শুরু করে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি গাড়ি পেট্রল পাম্প থেকে তেল নিয়ে মোড় ঘুরতেই উল্টো দিক থেকে আসা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। হাইওয়েতে গাড়ির গতি এমনিতেই বেশি থাকে। তার মধ্যে যে গাড়িটি তেল ভরে হাইওয়েতে উঠেছিল, সেটি ভুল লেনে ঢুকে পড়ার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement