Haryana Congress MLA

হরিয়ানায় কংগ্রেস বিধায়ক প্রদীপ চৌধরির কনভয় লক্ষ্য করে গুলি, আহত তাঁর সঙ্গী

কালকার কংগ্রেস বিধায়ক প্রদীপ। হামলাকারীদের লক্ষ্য কি তিনিই ছিলেন, না কি গোল্ডি, তা স্পষ্ট নয়। হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৮
Share:

প্রতীকী ছবি।

ভোটের আগেই উত্তপ্ত হরিয়ানা। শুক্রবার কংগ্রেস বিধায়ক প্রদীপ চৌধরির কনভয়ে হামলা চালানোর অভিযোগ উঠল। দুষ্কৃতীরা তাঁর কনভয় লক্ষ্য করে গুলি চালায়। সেই হামলায় গুলিবিদ্ধ হন গোল্ডি নামে এক ব্যক্তি। জানা গিয়েছে, তিনি ওই কনভয়েই ছিলেন। দু’টি গুলি লেগেছে তাঁর।

Advertisement

এই ঘটনার পরই হুলস্থুল পড়ে যায়। পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় বিধায়কের কনভয়ের উপর হামলা হয় পাঁচকুলায়। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই হামলা। কারণ গোল্ডি নামে যে ব্যক্তি আহত হয়েছেন, অপরাধমূলক কাজের সঙ্গে তিনি জড়িত। গোল্ডিকে উদ্ধার করে চন্ডীগড়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কালকার কংগ্রেস বিধায়ক প্রদীপ। হামলাকারীদের লক্ষ্য কি তিনিই ছিলেন, না কি গোল্ডি, তা স্পষ্ট নয়। হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। দুষ্কৃতীদের সন্ধানে একটি দল গঠন করেছে পুলিশ। অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ চলছে।

Advertisement

আগামী ৫ অক্টোবর হরিয়ানায় বিধানসভা নির্বাচন। ৯০টি আসনবিশিষ্ট হরিয়ানায় ভোটগণনা হবে ৮ অক্টোবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement