Crime

ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারের আবাসনে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, ধৃত দুই

পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্যে এক যুবকের বাবা ওই গবেষণা সংস্থার কর্মী। নির্যাতিতাও গবেষণা সংস্থার এক কর্মীর কন্যা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১১:৩৬
Share:

—প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় পারমাণবিক গবেষণা সংস্থা ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারের আবাসনে গণধর্ষণের অভিযোগ উঠল। কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দুই যুবককে। তাঁদের মধ্যে এক যুবকের বাবা ওই গবেষণা সংস্থার কর্মী। নির্যাতিতাও গবেষণা সংস্থার এক কর্মীর কন্যা। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

মহারাষ্ট্রের বাসিন্দা ওই তরুণী বাণিজ্য বিভাগের ছাত্রী। চেম্বুর এলাকায় গবেষণা সংস্থার আবাসনে থাকেন তাঁর বাবা। সেই সূত্রে বাবার কাছে গিয়েছিলেন ছাত্রী। গত ১৫-১৬ নভেম্বর রাত ১০টা থেকে সাড়ে ১২টার মধ্যে ধর্ষণের ঘটনা ঘটেছে বলে দাবি।

পুলিশ সূত্রে খবর, এক অভিযুক্ত যুবকের বাবা গবেষণা সংস্থার কর্মী। ওই আবাসনে তাই তাঁদের ফ্ল্যাট ছিল। ঘটনার সময় অভিযুক্ত যুবকের বাড়িতে কেউ ছিলেন না। তাই এক বন্ধুকে ডাকেন যুবক। ওই যুবককে আগে থেকে চিনতেন নির্যাতিতা। সেই সূত্রে রান্নার সামগ্রী আনতে যুবকের ফ্ল্যাটে গিয়েছিলেন ছাত্রী। অভিযোগ, সেই সময়ই ছাত্রীকে মাদক মেশানো ঠান্ডা পানীয় খাওয়ানো হয়। তার পরেই বেহুঁশ হয়ে পড়েন ছাত্রী। জ্ঞান ফেরার পর সবটা পরিষ্কার হয় তাঁর কাছে। পরে ওই আবাসনে তাঁর কয়েক জন বন্ধুকে ঘটনাটির কথা জানান ছাত্রী। গত ১৬ নভেম্বর পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা। দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার পর্যন্ত তাঁদের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement