Himachal Pradesh

হিমাচলে ৭০০ মিটার গভীর খাদে পড়ল বরযাত্রীর গাড়ি, কিশোর-সহ পাঁচ জনের মৃত্যু

রবিবার ভোরে স্থানীয় এক যুবক গাড়িটিকে খাদে পড়ে থাকতে দেখেন। তিনিই বাকি গ্রামবাসীদের ডেকে আনেন। এর পর পঞ্চায়েতের প্রতিনিধি এবং পুলিশকে খবর দেওয়া হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ২০:০৩
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

হিমাচলের মান্ডিতে খাদে পড়ল বরযাত্রীর গাড়ি। শনিবার গভীর রাতে বিবাহ অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক কিশোর-সহ পাঁচ জনের।

Advertisement

শনিবার রাতে মান্ডির বারোতে বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন বরযাত্রীরা। তখনই হঠাৎ তাঁদের মারুতি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। গাড়িতে থাকা পাঁচ জনেরই মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে এক জনের বয়স ১৬ বছর। বাকিদের সকলের বয়স ২৫ থেকে ৩০-এর মধ্যে।

স্থানীয়েরা জানাচ্ছেন, রবিবার ভোরে স্থানীয় এক যুবক গাড়িটিকে খাদে পড়ে থাকতে দেখেন। তিনিই বাকি গ্রামবাসীদের ডেকে আনেন। এর পর পঞ্চায়েতের প্রতিনিধি এবং পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এলে শুরু হয় প্রায় ৭০০ মিটার গভীর খাদ থেকে দেহ উদ্ধারের কাজ। উদ্ধারকাজে সাহায্য করেন স্থানীয়েরাও। তত ক্ষণে অবশ্য গাড়িতে থাকা সকলেরই মৃত্যু হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম রাজেশ, গঙ্গু, কর্ণ, সাগর এবং অজয়। দেহগুলি ময়নাতদন্তের জন্য যোগীন্দ্রনগর সিভিল হাসপাতালে পাঠানো হয়েছে। এর পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। মান্ডির পুলিশ সুপার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্তও। কী ভাবে ওই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হবে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement