Road Rage in Bengaluru

বচসার জের, বেঙ্গালুরুতে গাড়ি নিয়ে তাড়া করে বাইকআরোহী যুবককে পিষে মারলেন চালক

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত বিদ্যারণ্যপুরা এলাকায় একটি গাড়ি এবং বাইকের ধাক্কা লাগে। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত। বাইকচালক এবং গাড়িচালকের মধ্যে বচসা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১২:৩৮
Share:

(বাঁ দিকে) মৃত যুবক। (ডান দিকে) দুর্ঘটনাস্থল। ছবি: সংগৃহীত।

গাড়ি নিয়ে তাড়া করে বাইকআরোহী এক যুবককে পিষে মারার অভিযোগ উঠল বেঙ্গালুরুতে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বিদ্যারণ্যপুরা এলাকায়। এই ঘটনার পর উত্তপ্ত হয়ে উঠেছে ওই এলাকা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত বিদ্যারণ্যপুরা এলাকায় একটি গাড়ি এবং বাইকের ধাক্কা লাগে। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত। বাইকচালক এবং গাড়িচালকের মধ্যে বচসা হয়। সেই বচসা হাতাহাতিতে পৌঁছনোর আগেই স্থানীয়রা হস্তক্ষেপ করেন। ফলে তখন বেশি দূর গড়ায়নি বিষয়টি। বিষয়টি মিটমাট হয়ে যেতেই বাইকচালক যুবক ঘটনাস্থল ছাড়েন। প্রত্যক্ষদর্শীরা জানান, বিষয়টি আপাত ভাবে মিটে গিয়েছিল বলে মনে হলেও, গাড়িচালক কিন্তু বিষয়টি মেনে নিতে পারেননি।

যুবক বাইক চালিয়ে গন্তব্যের দিকে রওনা হতেই তার পিছু নেন গা়ড়িচালক। কয়েক কিলোমিটার যুবকের পিছু ধাওয়া করার পর রাস্তার একটি ফাঁকা জায়গায় গাড়িচালক পিছন থেকে বাইকে সজোরে ধাক্কা মারেন বলে অভিযোগ। যুবক রাস্তায় ছিটকে পড়লে তাঁকে পিষে দিয়ে চলে যান। গুরুতর জখম অবস্থায় যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলাকালান মৃত্যু হয় তাঁর। গাড়িচালক এবং তাঁর সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

এই ঘটনার পর থেকেই বিদ্যরণ্যপুরায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়েরা। অভিযুক্ত গাড়িচালকের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান তাঁরা। দু’দিন আগেই এই বেঙ্গালুরুতেই এক বাইকচালকের বিরুদ্ধে এক দম্পতির গাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে। যদিও সেই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement