Bomb Threat

‘স্কুলে বোমা রাখা আছে’! হুমকি ইমেল পেতেই হুলস্থুল দিল্লির স্কুলে

বুধবার সকাল ১০টা ৪৯ মিনিটে হুমকি ইমেল পেয়েছেন স্কুল কর্তৃপক্ষ। যে হুমকিবার্তা পাঠানো হয়েছে সেটি ভুয়ো কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে দিল্লি পুলিশ। 

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৩:০৪
Share:

দিল্লির স্কুলে বোমাতঙ্ক। প্রতীকী ছবি।

স্কুল খুলতেই হুমকি ইমেল পৌঁছয় স্কুল কর্তৃপক্ষের কাছে। সেই ইমেলে বলা হয়, স্কুলে বোমা রাখা আছে। এই হুমকিবার্তা পাওয়ার পরই হুলস্থুল পড়ে যায় দিল্লির সাদিক নগরের ইন্ডিয়ান পাবলিক স্কুলে। তড়িঘড়ি স্কুল খালি করে দেওয়া হয়েছে।

Advertisement

হুমকিবার্তার ঘটনা পুলিশকে জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ। সেই খবর পেয়েই স্কুলে হাজির হয় পুলিশ। ডাকা হয় বম্ব স্কোয়াডকেও। গোটা স্কুলে চিরুনিতল্লাশি চালাচ্ছে পুলিশ। দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ সুপার চন্দন চৌধরি বলেন, “এই প্রথম নয়, এর আগেও এ রকম হুমকিবার্তা পেয়েছিলেন স্কুল কর্তৃপক্ষ। গত বছরের নভেম্বরে হুমকি বার্তা পাঠানো হয়েছিল। আমাদের বম্ব স্কোয়াড তন্ন তন্ন করে তল্লাশি চালিয়েও কোনও বোমা খুঁজে পায়নি।”

বুধবার সকাল ১০টা ৪৯ মিনিটে হুমকি ইমেল পেয়েছেন স্কুল কর্তৃপক্ষ। যে হুমকিবার্তা পাঠানো হয়েছে সেটি ভুয়ো কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানায় দিল্লি পুলিশ।

Advertisement

গত বছরের নভেম্বরেও দক্ষিণ দিল্লির এই স্কুলেই বোমাতঙ্ক ছড়িয়েছিল। সে সময়েও হুলস্থুল পড়ে যায় দক্ষিণ দিল্লির এই স্কুলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement