Bengaluru

মাঝরাতে পিজিতে ঢুকে তরুণীকে গলার নলি কেটে খুন, চাঞ্চল্য ছড়াল বেঙ্গালুরুতে

মঙ্গলবার রাতে ওই তরুণীকে গলার নলি কাটা অবস্থায় পাওয়া যায়। তাঁর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন মিলেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৫:৫৯
Share:

(বাঁ দিকে) মৃত তরুণী। তদন্ত শুরু করেছে পুলিশ (ডান দিকে)। ছবি: এক্স (পূর্বতন টুইটার)।

বেঙ্গালুরুর কোরমঙ্গলায় একটি আবাসনে ঢুকে এক তরুণীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার রাতে ওই তরুণীকে গলার নলি কাটা অবস্থায় পাওয়া যায়। তাঁর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন মিলেছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহত তরুণীর নাম কৃতি কুমারী (২২)। তিনি বিহারের বাসিন্দা। কর্মসূত্রে বেঙ্গালুরুর কোরমঙ্গলা অঞ্চলে ভিআর আউটলেটের একটি আবাসনে পেয়িং গেস্ট হিসাবে থাকতেন। একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন কৃতি। পরিবার থেকে দূরে বেঙ্গালুরুতে একাই থাকতেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১১টা ১০ মিনিট থেকে সাড়ে ১১টার মধ্যে ছুরি নিয়ে ওই আবাসনে ঢুকে পড়ে এক সন্দেহভাজন ব্যক্তি। তিন তলার একটি ঘরের কাছে কৃতির উপর ঝাঁপিয়ে পড়ে সে। এর পর ধারালো ছুরি দিয়ে গলার নলি কেটে খুন করা হয় কৃতিকে।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে কোরমঙ্গলা পুলিশ। দক্ষিণ-পূর্ব বিভাগের ডিসিপি সারা ফাতিমা জানিয়েছেন, খুনিকে ধরতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। আবাসনের বাসিন্দাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের সন্দেহ, মৃতের পরিচিত কেউই এই খুনে জড়িত। খুনের পিছনে সম্ভাব্য কারণগুলি খতিয়ে দেখতে তদন্ত জারি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement